শামীম ওসমানের বড় শখ দেশ ঘুরা নদীতে জোরে বোট চালানো মাছ ধরা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৫ পিএম, ২২ মার্চ ২০২০ রবিবার

শামীম ওসমানের বড় শখ দেশ ঘুরা নদীতে জোরে বোট চালানো মাছ ধরা

আলোচিত রাজনীতিক ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। রাজনীতির ময়দান ছাড়াও তাঁর রয়েছে ভিন্ন এক জগত। মাছ ধরায় দক্ষতা আছে শামীম ওসমানের। পারেন স্পিডবোট চালাতে। সময় পেলে চলে যান মেঘনার বক্ষে। বছরে অন্তত একবার যান সুন্দরবনে।

এনটিভির সেলিব্রেটি টক, ফান অ্যান্ড ফিশিং শো ‘প্রিয় শখ’ এর আলাপচারিতায় উঠে এসে শামীম ওসমানের এসব তথ্য।

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে আরকে গ্রুপের পার্কে হয় ওই অনুষ্ঠানের শ্যূটিং।

এতে শামীম ওসমান বলেন, আমার সবচেয়ে বড় শখ হচ্ছে দেশ ঘুরা, পৃথিবী দেখা। পৃথিবীটা এত সুন্দর, আমি জানি না জীবিত অবস্থায় পুরোটা দেখতে পারবো কিনা, তবে বেশ কিছুটা আমি দেখেছি। আমার একটা শখ হলো নদীতে থাকা এর জন্য কয়েকটা বোট আমার আছে। আমার যখন মন খারাপ লাগে আমি আমার পরিবার বন্ধুদের নিয়ে নদীতে চলে যাই। আমি নিজে স্পিড বোট চালাই এবং খুব জোরে চালাই। মেঘনা নদীর শেষ মাথায় গিয়ে বসি, বড়শি দিয়ে মাছ ধরি। এই স্পিড বোটেই আমি খাই, নামাজ পড়ি।

তিনি আরো বলেন, নদী সমুদ্র এগুলা আমার খুব ভাল লাগে। এই ভাল লাগার মধ্যে পৃথিবীতে সবচেয়ে বেশি যে জায়গাটি ভাল লেগেছে আমার সেটা হলো সুন্দরবন। সুন্দরবনে আমি প্রতি বছরই যাই, বন্ধু বান্ধবের সাথে জাহাজ বুক করে যাই। সুন্দর বনের ভিতরে কিছু খাল আছে,এত সুন্দর জায়গা। আমার মনে হয় এর সৌন্দর্য মানুষকে কাদাবে। বিশ্বাস করো আমি যখন প্রথম বার গেছি এর সৌন্দর্য দেখে আমি কেঁদেছি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও