শ্রমজীবীদের ছাত্র ফেডারেশনের হ্যান্ডওয়াশ বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৮ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

শ্রমজীবীদের ছাত্র ফেডারেশনের হ্যান্ডওয়াশ বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে দিনমজুর ও শ্রমজীবী পরিবারের মাঝে হ্যান্ড ওয়াশ বিতরণ করেছে বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দরা। ২৪ মার্চ মঙ্গলবার বিকেলে শহরের বিভিন্ন জায়গায় শ্রমজীবী মানুষ ও বস্তিবাসীদের মাঝে হ্যান্ড ওয়াশ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রিচার্ড, নারায়ণগঞ্জ জেলার সভাপতি শুভ দেব, অর্থ সম্পাদক ফারহানা মানিক মুনা, মহানগরের যুগ্ম আহ্বায়ক তাকবীর হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

হ্যান্ডওয়াশ বিতরণ কার্যক্রমে শহরের নিতাইগঞ্জ এলাকার শীতলক্ষ্যা তোলারাম মোড়ের দিনমজুরদের মাঝে এবং চাষাঢ়া রেল স্টেশন সংলগ্ন বস্তির ১০০ শ্রমজীবী পরিবারের মাঝে হ্যান্ড ওয়াশ বিতরণ করে সংগঠনটির নেতৃবৃন্দরা।

বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি শুভ দেব বলেন, করোনাভাইরাস বিশ্বব্যাপী মহামারিতে পরিণত হচ্ছে। বাংলাদেশেও প্রানঘাতি ভাইরাসটি ছড়িয়ে পড়ছে। কিন্তু এর থেকে বাঁচার জন্য প্রয়োজনীয় উপকরণ শ্রমজীবী এসব মানুষের নেই। তাঁদের সুরক্ষার কথাও বর্তমান সরকার ভাবছে না। নৈতিক দায়িত্ব থেকে আমরা তাঁদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আগামীতেও তাঁদের পাশে দাঁড়াবো।

নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মাস্ক বিতরণ, স্যানিটাইজার দিয়ে পথচারীদের হাত জীবাণুমুক্ত করা ও সচেতনতামূলক লিফলেট বিতরণ


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও