জনগণের পাশে আছি থাকবো : সাখাওয়াত (ভিডিও)

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৮ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

জনগণের পাশে আছি থাকবো : সাখাওয়াত (ভিডিও)

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে। ২৪ মার্চ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের উদ্যোগে এই লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা মৎস্যজীবী দলের আহবায়ক অ্যাডভোকেট এইচ এম আনোয়ার প্রধান ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার সহ অন্যান্য আইনজীবীরা।

লিফলেট ও মাস্ক বিতরণ শেষে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, করোনা ভাইরাসকে প্রতিরোধ করার জন্য আমাদের সম্মিলিত ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালাতে হবে। এটা মানবজাতির সমস্যা। মানবজাতির এই সমস্যার সমাধানের জন্য দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে। জাতির প্রত্যেকটি মানব সন্তানকে ধর্ম বর্ন নির্বিশেষে রক্ষার জন্য কাজ করতে হবে। এই করোনা ভাইরাস থেকে রক্ষা করার জন্য সবচেয়ে বেশি প্রয়োজন সচেতনতা।

তিনি আরও বলেন, আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পক্ষ থেকে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক ও লিফলেট করেছি। জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি করাই আমাদের লক্ষ্য। এই দুর্যোগপূর্ণ মুহূর্ত্বে আমরা কাধে কাধ মিলিয়ে সমস্যার সমাধান করবো। আমরা দল মত নির্বিশেষে জনগণের পাশে আছি এবং থাকবো। এই করোনা ভাইরাস প্রতিরোধে বিএনপির সকল নেতাকর্মী মনোবলকে দৃঢ় করে জনগণের পাশে থাকবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও