স্বাধীনতা দিবসের কার্যক্রম স্থগিত করেছে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৯ পিএম, ২৫ মার্চ ২০২০ বুধবার

স্বাধীনতা দিবসের কার্যক্রম স্থগিত করেছে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপের ফলে ঐহিতাসিক ২৬ মার্চ স্বাধীনতা দিবসের কার্যক্রম বাতিল করেছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ। জনসমাগত এড়িয়ে সবাই নিরাপদে বাড়িতে অবস্থান করার নির্দেশনা দেয়া হচ্ছে সরকার থেকে। এই প্রেক্ষিতে সকল প্রকার সভা, সমাবেশ বন্ধ রাখার নির্দেশনা রয়েছে। যেকারণে করোনার সংক্রামন থেকে রক্ষা পেতে স্বাধীনতা দিবসের কার্যক্রম বন্ধ রাখা হয়েছে বলে জানাগেছে।

২৫ মার্চ রাতে আওয়ামী লীগ নেতাকর্মী সূত্রে এ তথা জানাগেছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত নিউজ নারায়ণগঞ্জকে বলেন, করোনাভাইরাসের সংক্রামন ঠেকাতে সকল সভা-সমাবেশ স্থগিত করা হয়েছে। এর ধারাবাহিকতায় ঐতিহাসিক ২৬ মার্চের কার্যক্রম স্থগিত থাকবে। প্রধানমন্ত্রী জনসমাগত করতে নিষেধ করেছেন এবং বাড়িতে অবস্থান করতে বলেছেন।

দলীয় নেতাকর্মী সূত্র বলছে, ২৬ মার্চ বাঙালি জাতির জন্য একটি ঐতিহাসিক দিন। তাই স্বাধীনতার পর থেকে এই দিবসটিতে নানা কার্যক্রম গ্রহণ করা হয়। কিন্তু এবার প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রামন ঠেকাতে সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। যদি এই দিবসটি পালনে কাযক্রম গ্রহণ করা হয় তবে অতিমাত্রায় ছোয়াচে করোনাভাইরাসের প্রকোপ আরো বাড়তে পারে। তাই আওয়ামী লীগ দল থেকে সভা-সমাবেশ স্থগিত করার ঘোষণা দেয়া হয়েছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও