করোনায় খালেদা জিয়ার পক্ষ থেকে মানুষের পাশে নারায়ণগঞ্জ ছাত্রদল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৮ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

করোনায় খালেদা জিয়ার পক্ষ থেকে মানুষের পাশে নারায়ণগঞ্জ ছাত্রদল

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে দেশের করোনা ঝুঁকির দুঃসময়ে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবুর নির্দেশনায় বিভিন্ন থানা ও ওয়ার্ড ছাত্রদলের নেতাকর্মীরা খাদ্য সামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণের পাশাপাশি জীবাণুনাশক স্প্রে করার কাজ করছেন।

গত ১ সপ্তাহ ধরে ছাত্রদলের নেতাকর্মীরা সদর, বন্দর সিদ্ধিরগঞ্জ থানা ও মহানগরের অন্তর্ভুক্ত বিভিন্ন ওয়ার্ডে এ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এতে করে হত দরিদ্র সাধারণ মানুষের কাছে পৌছে তারা খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন, সড়কে মাস্ক না পড়ে বের হওয়া মানুষকে মাস্ক দিচ্ছেন, বিতরণ করছেন হ্যান্ড স্যানিটাইজার। এ ছাড়া বিভিন্ন এলাকায় এলাকায় তারা জীবাণূনাশক স্প্রে করছেন এবং মানুষকে ঘরে থাকতে উদ্বুদ্ধ করছেন।

মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ নিউজ নারায়ণগঞ্জকে জানান, আমরা এই দুঃসময়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছি আমাদের সর্বোচ্চ নেতা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে। তিনি দেশের সকল ছাত্রদলের নেতাকর্মীদের তাদের সাধ্যমত মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। আমরা বিভিন্ন এলাকায় রিকশা চালক ও দিনমজুরদের খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি, পথে পথে মাস্ক দিচ্ছি ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি। আমাদের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে করছেন।

শাহেদ বলেন, আমাদের তো ক্যাপাসিটি কম। আমাদের সংগঠনের সকলেই ছাত্র এবং এদের আয়েরও একটা নির্দিস্ট সীমা রয়েছে। আমরা তবুও আমাদের সর্বোচ্চ চেষ্টা করছি। আরো ব্যাপকভাবে খাদ্যসামগ্রী প্রস্তুত করা হচ্ছে যা খুব দ্রুতই বিতরণ করা হবে। আমি এই দুঃসময়ে নিজেদের স্বার্থেই সকলকে ঘরে অবস্থান করতে অনুরোধ করছি। পাশাপাশি বিত্তবানদের মানুষের পাশে দাঁড়াতে আহবান জানাচ্ছি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও