নিজ দলের নেতাকর্মীদের কাঠগড়ায় আইভী

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:০৭ এএম, ২৯ মার্চ ২০২০ রবিবার

নিজ দলের নেতাকর্মীদের কাঠগড়ায় আইভী

সাম্প্রতিক সময়ের একটি আলোচিত বিষয় হলো প্রাণঘাতি করোনা ভাইরাস। আর এই করোনা ভাইরাসের প্রভাবে অনেকের অনেক কিছুই বেড়িয়ে আসতে শুরু করেছে। দায়িত্বশীল কর্তাব্যক্তিদেরকে বিভিন্নভাবে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে। অনেক সময় নিজ দলের নেতাকর্মীরাই নিজেদের নেতাদেরকে কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন। তেমনিভাবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকেও কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন নিজ দলের নেতাকর্মীরা।

এই করোনা ভাইরাসের প্রভাবে সারাদেশেই একটি দুর্যোগকালিন অবস্থা বিরজমান করছে। নিম্ন শ্রেণির মানুষজন পড়েছেন অনেক বিপদে। তাদের সহযোগিতায় অনেক বিত্তশালীরাই এগিয়ে আসতে শুরু করেছেন। বিভিন্ন জনপ্রতিনিধিরাও নানা সহযোগিতায় এগিয়ে আসছেন।

এরই মধ্যে করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগ মোকাবেলায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুর রহমান দুই লাখ মানুষকে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। একই সাথে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয় সাঈদ খোকন ৫০ হাজার পরিবারের এক মাসের খাবারের দায়িত্ব নিয়েছেন। আর এই বিষয়টিকে উল্লেখ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর প্রতিও এগিয়ে আসার আশা প্রকাশ করছেন। সেই সাথে তার বিগত দিনের কর্মকান্ডের কথাও তুলে ধরেছেন।

যার ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী তার ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেছেন ‘‘ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল রহমান দুই লক্ষ মানুষকে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকন ৫০ হাজার পরিবারের এক মাসের খাবারের দায়িত্ব নিয়েছন।

নারায়ণগঞ্জ পৌরসভা ও পরবর্তীতে সিটি কর্পোরেশন ২০০৩ সাল থেকে ২০২০ সাল টানা ১৮ বছর সকল টেন্ডার কয়েকটা ফার্মের মাধ্যমে নিয়ন্ত্রিত হয়ে আসছে। অনেকেই ভয়ঙ্কর রকমের ফুলে-ফেঁপে মোটা হয়েছে। তাই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কর্ণধার আশা করি দশ লাখ মানুষের দায়িত্ব নিবে।’’

সাফায়েত আলম সানীর এই স্ট্যাটাসে করোনা ভাইরাস মোকাবেলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভীর প্রতি আশা প্রকাশের পাশাপাশি তাঁর দায়িত্ব পালন করাকালিন সময়ে অতীত রেকর্ডের দিকেও ইঙ্গিত দিয়েছেন মনে করছেন রাজনৈতিক বিশে^ষকরা। এই স্ট্যাটাসের মাধ্যমে মেয়র আইভীকে এক প্রকার কাঠগড়ার মধ্যেই দাঁড় করানো হয়েছে বলে মনে করা হচ্ছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও