অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণে মহানগর ছাত্রদল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৫ পিএম, ২৯ মার্চ ২০২০ রবিবার

অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণে মহানগর ছাত্রদল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সৌজন্যে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস এসময় শতাধিক অসহায় দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ছাত্রদল মহানগরের সভাপতি শাহেদ আহমেদ।

২৯ মার্চ রবিবার সকাল সাড়ে ১১টায় নগরীর খানপুরে ৩০০ শয্যা হাসপাতাল এলাকায় নিজ উেেদ্যাগে এ খাদ্য সামড়্রী বিতরণ করা হয়।

এসময় শাহেদ বলেন, সারাবিশ্ব এখন করোনা ভাইরাস মোকাবেলায় দিন অতিবাহিত করছে প্রতিটি মানুষ। এ থেকে এখন বাঁচার একমাত্র উপায় হচ্ছে মহান আল্লাহ পাক এর উপর ভরসা রেখে ধৈর্য ধারণ করা। আর এ রোগ থেকে মুক্তি পেতে হলে ৫ ওয়াক্ত নামাজ পড়ার পাশাপাশি দরিদ্র মানুষের কাছে সাধ্যমতো খাদ্য পৌছে দেওয়া। সকলেই সচেতন হবেন এবং প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়া এটাই খুব জরুরী বলে আমি মনে করি। আর আমাদের দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন আল্লাহ পাক যেনো উনাকে নেক হায়াত দান করেন এবং সুস্থ্য রাখেন।

খাদ্য সামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সহ সভাপতি নাদিম পারভেজ অন্তু, হামিদুর রহমান সুমন, শাহীন শরীফ, মাসুদ, যুগ্ম সম্পাদক কাজী নাহিসুল ইসলাম সাদ্দাম, আরিফ খান, সাইফুল আলম, জনি, আমিনুল ইসলাম রুহুল, লিমন, সিমান্ত, প্রিতম, রনি, তারেক লিয়ন,ফাহিম প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও