তিন হাজার পরিবারের মাঝে অয়ন ওসমানের খাদ্য সামগ্রী বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৪ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

তিন হাজার পরিবারের মাঝে অয়ন ওসমানের খাদ্য সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও বন্দরের তিন হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান।

৩১ মার্চ মঙ্গলবার সকালে শহরের বাপ্পি চত্বর এলাকা থেকে সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। পরে গাড়ী যোগে সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও বন্দরের বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীদের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান, সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেল, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি শুভ রায়, মহানগর ছাত্রলীগ নেতা আহাম্মেদ কাউছার, সুমিত, শাহরিয়া বাপ্পি, নাছিম মাহমুদ তপন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান সৌরভ, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান জুয়েল, ফয়সাল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক  অভয় দাস প্রমুখ।

হাবিবুর রহমান রিয়াদ জানান, করোনা ভাইরাসের প্রভাবে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানগুলো সাধারণ ছুটি ঘোষনা হরা হয়েছে। এজন্য নারায়ণগঞ্জের খেটে খাওয়া সাধারণ মানুষ বিপাকে পড়েছেন। তাই তাদের পাশে দাঁড়িয়েছেন অয়ন ওসমান। তার নিজ অর্থায়নে তিন হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, পিয়াজসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও