আজাদের উপর হামলায় তৈমূরের তীব্র নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৪৭ পিএম, ২ জুন ২০২০ মঙ্গলবার

আজাদের উপর হামলায় তৈমূরের তীব্র নিন্দা

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

২ মঙ্গলবার দুপুরে এক বিবৃতির মাধ্যমে তিনি এই নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় বিএনপির নেতাকর্মীরা যখন সাধারণ মানুষের কল্যাণে কাজ করছে ঠিক তখনই সরকারি দলের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের উপর হামলা করছে। এই করোনাকালে সরকারি দলের নেতাকর্মীরা জনগণের পাশে না দাঁড়িয়ে যারা জনগণের কল্যাণে কাজ করছেতাদের উপর হামলা করছে। তেমনিভাবে জণগণের জন্য কাজ করতে গিয়ে নজরুল ইসলাম আজাদ সহ অন্যান্য নেতাকর্মীরা সরকারি দলের নেতাকর্মীদের দ্বারা হামলার শিকার হয়েছেন। বিএনপি নেতাকর্মীদের জনহিতকর কাজে আওয়ামী সন্ত্রাসীদের হামলা নিঃসন্দেহে চলমান দু:শাসনেরই ভয়াবহ নজির। ক্ষমতাসীন দল কর্তৃক এধরনের পৈশাচিক হামলা ও ন্যাক্কারজনক অপকর্মের কারণেই করোনা মহামারীর এই সংকটময় সময়ে দেশ আরও গভীর অনিশ্চয়তার অন্ধকারে ডুবে যাচ্ছে।

তিনি আরও বলেন, নজরুল ইসলাম আজাদসহ কয়েকজন নেতাকর্মীকে আহত করার অমানবিক ও জঘন্য আচরণের ঘটনায় আমি ধিক্কার জানাচ্ছি এবং অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি করছি। সেই সাথে হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত নজরুল ইসলাম আজাদসহ আহত অন্যান্য নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করছি।

প্রসঙ্গত, গত ১ জুন বিকেলে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিণ পাড়ায় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে আজাদ সহ অন্তত ১৫ জন আহত হয়েছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও