তৈমূর কন্যা মার-ই-য়াম করোনায় আক্রান্ত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩৪ পিএম, ২ জুন ২০২০ মঙ্গলবার

তৈমূর কন্যা মার-ই-য়াম করোনায় আক্রান্ত

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের কন্যা সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সদস্য ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সদস্যদের লোন নিয়ে কাজ করতে গিয়ে গত মাসের শেষের দিকে এসে তার করোনা ভাইরাস শনাক্ত হয়। বর্তমানে তিনি আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। তবে তিনি অনেকটাই সুস্থ রয়েছেন।

এদিকে ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকারের সাথে তার চাচা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনাও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তাদের সকলের জন্য দোয়া চেয়ে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সর্বোচ্চ ভোটে নির্বাচিত হওয়ায় তার উপর সমিতির সদস্যদের লোন নিয়ে কাজ করা দায়িত্ব পড়ে। আর এসকল বিষয় নিয়ে কাজ করতে গিয়েই হয়তো ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার করোনা আক্রান্ত হয়েছেন।

সেই সাথে মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনাও মানুষের জন্য কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের সাথে সাথে আমাদের অন্যান্য আত্মীয় স্বজনরাও ঝুঁকিতে রয়েছেন। সকলের জন্যই নারায়ণগঞ্জবাসীর কাজে দোয়া কামনা করছি। আল্লাহ যেন অতি দ্রুত তাদের সুস্থ্যতা দান করেন। সেই সাথে আবার জনসাধারণের কল্যাণের কাজে নিজেদেরকে নিয়োজিত রাখতে পারেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও