তৈমূরের উদ্যোগে ৩০ হাজার বৃক্ষরোপণ কর্মসূচি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৪ পিএম, ২৭ জুন ২০২০ শনিবার

তৈমূরের উদ্যোগে ৩০ হাজার বৃক্ষরোপণ কর্মসূচি

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উদ্যোগে নারায়ণগঞ্জ জেলাজুড়ে ৩০ হাজার বৃক্ষরোপণ কর্মসূচি পালনের উদ্যোগ নেয়া হয়েছে। সেই লক্ষ্যে নারায়ণগঞ্জের বিভিন্ন থানা এলাকায় নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি নেয়া হচ্ছে।

সবশেষ ২৭ জুন শনিবার রূপগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচি প্রসঙ্গে একটি সভা হয়েছে। উপস্থিত ছিলেন জেলা ওলামাদলের সভাপতি শামসুর রহমান খান বেনু, নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সাংগঠনি সম্পাদক, জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক তুহিন পারভেজ আলাল, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইউম প্রধান, রূপগঞ্জ থানা শ্রমিক দলের সভাপতি ইদ্রিস আলী ও ছাত্রদল নেতা মাসুদুর রহমান মাসুদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বৃক্ষরোপণ কর্মসূচি প্রসঙ্গে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, দেশে মানুষের অক্সিজেনের অভাব। এছাড়াও আল্লাহর রাসূল বলেছেন গাছ লাগানোর কথা। যেখানে মানুষের কল্যাণ সেখানেই আমরা কাজ করি। এটা আমাদের দলীয় কর্মসূচি। আমি আগে থেকেই বলে আসছি উৎপাদন বৃদ্ধি করতে হবে। প্রতিটি ইঞ্চি মাটিই কাজে লাগাতে হবে। যেমন আমরা বাড়িতে কোনো জায়গা খালি নাই। ওই চিন্তা থেকেই আমি বৃক্ষরোপণ কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, আমরা রাজশাহীতে যোগাযোগ করছি। রাজশাহী থেকে গাছ আনছি প্রথমে আমরা আমের চাড়া বিতরণ করবো। পরবর্তী সময়ে বাংলাদেশে যে সকল জায়গায় ভাল চাড়া পাওয়া যায় আমরা সেগুলো এনে নারায়ণগঞ্জে বিতরণ করবো।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও