যুবদলের সাগর প্রধানের প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৩ পিএম, ১ জুলাই ২০২০ বুধবার

যুবদলের সাগর প্রধানের প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই নানাভাবে কাজ করে যাচ্ছেন। প্রায় প্রতিদিনই তার উদ্যোগে কোনো না কোনো কর্মসূচি অব্যাহত রেখেছেন।

তারই ধারাবাহিকায় ১ জুলাই বুধবার দুপুরে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধানের পক্ষ থেকে ৮ নং ওয়ার্ডের ভূঁইয়াপাড়া এলাকার গরিব অসহায় দুস্থ প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ডাল আলু তেল ও পেয়ারা।

এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবদলের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমন প্রধান, সহধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন, মহানগর যুবদল স¤্রাট হোসেন সুজন পলাশ হুমায়ুন কবির সানাউল্লাহ নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহাবুব হোসেন, মহানগর ছাত্রদল নেতা নাজমুল হোসেন রেজওয়ান তারেক হাসান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা মেহেদী হাসান ও বন্দর থানা ছাত্রদল নেতা মোহাম্মদ রোমান প্রমুখ।

স্থানীয় সূত্র বলছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই নানা কর্মসূচি নিয়ে মাঠে রয়েছেন। বিশেষ করে ৮ নং ওয়ার্ড এলাকাবাসী যেন করোনাকালিন সময়ে কোনো রকমের দুর্ভোগের শিকার হতে না হয় সেজন্য তিনি সোচ্চার ভূমিকা পালন করে যাচ্ছেন। প্রায় প্রতিদিনই কোন না কোনো কর্মসূচি নিয়ে তিনি জনগণের দ্বারে দ্বারে দৌড়াচ্ছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও