ছাত্রলীগের মামলায় ‘মানবতার মা’ দিনার জামিন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৬ পিএম, ৭ জুলাই ২০২০ মঙ্গলবার

ছাত্রলীগের মামলায় ‘মানবতার মা’ দিনার জামিন

ছাত্রলীগের দায়ের করা মামলায় প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ‘মানবতার মা’ খ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনাসহ সকলেই জামিন পেয়েছেন।

৭ জুলাই মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে আত্মসমর্পন করে জামিন চাইলে আদালত তাদের সকলের জামিন মঞ্জুর করেন।

মামলার শুনানীকালে আসামী পক্ষের আইনজীবী ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান মোল্লা, অ্যাডভোকেট মাসুম, অ্যাডভোকেট গালিব, অ্যাডভোকেট আমেনা প্রধান শিল্পী ও অ্যাডভোকেট আঞ্জুম আহম্মেদ রিফাত।

সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনা জানান, নারায়ণগঞ্জ আদালত থেকে আমাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা থেকে জামিন পেয়েছি। জনগণের মাঝে থেকে জনগণকে সেবা দিয়ে যাব যতক্ষণ বেঁচে আছি। কোন মিথ্যা মামলা হামলা দিয়ে আমাকে জনগন থেকে বিচ্ছিন্ন করা যাবেনা। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাউসার আশার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ তিনি আমাদের সার্বিকভাবে সহযোগিতা করেছেন।

প্রসঙ্গত, গত ১৮ জুন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আরিফ হাসান অর্ণব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছিলেন। মামলায় ২২ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ২৫ থেকে ৩০ জনকে আসামী করা হয়েছে এবং প্রধান আসামী করা হয়েছে কাউন্সিলর আয়শা আক্তার দিনাকে।

অন্যান্য আসামীরা হলেন সমসের আলী খান দিপু, সায়েম প্রধান, রাব্বী প্রধান, আমির হেসেন প্রধান, জমির হোসেন প্রধান, শিপন মিয়া, মোঃ স্বাধীন, মোঃ রহমান মিয়া, কাওসার, ইমন, সোয়েব, মোঃ দুলাল মিয়া, জোনাইদ, মোঃ আমান উল্লাহ, আছমা, আজিজ, রফিক, আব্দুল হাই, ফয়সাল, মিঠু ও আব্দুর রহিম।

মামলায় কাউন্সিলর আয়শা আক্তার দিনার বিরুদ্ধে ছাত্রলীগের নেতাকর্মীদের মারধরের অভিযোগ করা হয়েছিল। সেই সাথে অফিস ভাংচুর করে বিভিন্ন জিনিসপত্র লুটপাটের অভিযোগ করা হয়।

তবে সে সময় ভিডিওতে কাউন্সিলর আয়শা আক্তার দিনা বলেছিলেন, আমার স্বেচ্ছাসেবক টিমের ছেলেরা নাকি আওয়ামী ছাত্রলীগের অফিস ভাঙচুর করেছে এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি ৪ টার সময় (মঙ্গলবার) অফিস বন্ধ করে নিজ বাসায় আসি। আমি শারীরিকভাবে অসুস্থ। অসহায়দের পাশে দাঁড়িয়ে আমি এখন নিজেই ক্লান্ত। আজ কোন কার্যক্রম না থাকায় আমার স্বেচ্ছাসেবক টিমের সদস্যদের নিজ নিজ ঘরে অবস্থান করার জন্য বলি। আমাকে ফাঁসানোর জন্য ছাত্রলীগের কর্মীরা নিজেরাই তাদের অফিস ভাঙচুর করেছে। আমি কোন রাজনৈতিক নেতা কর্মী নিয়ে স্বেচ্ছাসেবক টিম তৈরি করিনি। আমি সামাজিক লোক নিয়ে স্বেচ্ছাসেবক টিম তৈরি করেছি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও