জনগণের স্বার্থে নিয়মিত কোর্ট চালু করা হোক : সাখাওয়াত (ভিডিও)

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৯ পিএম, ৭ জুলাই ২০২০ মঙ্গলবার

জনগণের স্বার্থে নিয়মিত কোর্ট চালু করা হোক : সাখাওয়াত (ভিডিও)

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, নারায়ণগঞ্জের দল মত নির্বিশেষে সকল আইনজীবীদের এক দাবী সেটা হলো আমরা নিয়মিত আদালত চাই। নিয়মিত আদালত এইজন্য চাই ভার্চুয়াল কোর্টের জন্য এদেশের মানুষে ভোগান্তি হচ্ছে আইনজীবীদের ভোগান্তি হচ্ছে। ওয়ান ফোরটি ফোর, ওয়ান ফোরটি ফাইভ এবং হান্ডেন্ট সেভেন মামলা না করার কারণে অনেক সুবিধাবাদীরা মানুষের জমিতে কালো থাবা দিচ্ছে। দেশে অপরাধ প্রবণতা বাড়ছে। দেশের জনগণের স্বার্থে আইনজীবীদের স্বার্থে নিয়মিত কোর্ট চালু করা হোক।

স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে নিয়মিত কোর্ট চালু করার দাবীতে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় টানা ৭ম দিনের মতো সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

৭ জুলাই মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের সাধারণ আইনজীবীদের উদ্যোগে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, দেশের সকল সময়ই আইনজীবীরা সাধারণ মানুষের পাশে ছিল। বর্তমানেও আইনজীবীরা সাধারণ মানুষের পাশে রয়েছে। আমাদের এই আন্দোলন সরকার বিরোধী কিংবা কারও বিরুদ্ধে আন্দোলন না। এই আন্দোলন জনগণের অধিকার ও আইনজীবীদের অধিকার আদায়ের জন্য। প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী এবং প্রধান বিচারপতির কাছে অনুরোধ আগের সিদ্ধান্ত বাতিল করে অবিলম্বে নিয়মিত কোর্ট চালু করুন। আমরা স্বাস্থ্যবিধি মেনেই আদালত পরিচালনা করবো।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও