নিয়মিত কোর্টের দাবীতে টানা ৭ম দিনের মানববন্ধন (ভিডিও)

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৩ পিএম, ৭ জুলাই ২০২০ মঙ্গলবার

নিয়মিত কোর্টের দাবীতে টানা ৭ম দিনের মানববন্ধন (ভিডিও)

স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে নিয়মিত কোর্ট চালু করার দাবীতে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় টানা ৭ম দিনের মতো সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন অব্যাহত রয়েছে।

তারই ধারবাহিকতায় ৭ জুলাই মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের সাধারণ আইনজীবীদের উদ্যোগে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট রফিক আহমেদের পরিচালনায় এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাবেক সধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আলী আহমেদ, অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, অ্যাডভোকেট জালাল উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট মোঃ কাউসার আলী শেখ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসূফ খান টিপু, অ্যাডভোকেট আনোয়ার প্রধান, অ্যাডভোকেট মাসুদা বেগম শম্পা, অ্যাডভোকেট জসিম সহ অন্যান্য আইনজীবীরা।

মানববন্ধনে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আমাদের এই আন্দোলন সরকার বিরোধী কিংবা কারও বিরুদ্ধে আন্দোলন না। এই আন্দোলন জনগণের অধিকার ও আইনজীবীদের অধিকার আদায়ের জন্য। প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী এবং প্রধান বিচারপতির কাছে অনুরোধ আগের সিদ্ধান্ত বাতিল করে অবিলম্বে নিয়মিত কোর্ট চালু করুন। আমরা স্বাস্থ্যবিধি মেনেই আদালত পরিচালনা করবো।

অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু বলেন, এই মানববন্ধন থেকে জেলা প্রশাসকের কাছে অনুরোধ করছি আপনি ওয়ান ফোরটি ফোর, ওয়ান ফোরটি ফাইভ, মোবাইল কোর্ট এবং হান্ডেন্ট সেভেন সহ গুরুত্বপূর্ণ মামলার শুনানী ব্যবস্থা করার জন্য। সেই সাথে প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী এবং প্রধান বিচারপতির কাছে জোড় দাবী জানাচ্ছি নিয়মিত কোর্ট চালু করার জন্য। আমরা আশাবাদ ব্যক্ত করছি আগামীকাল থেকেই ঘোষণা আসুক ভার্চুয়াল কোর্টকে অ্যাকচুয়াল করা জন্য।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও