নুনেরটেকে শ্রমিকলীগের বৃক্ষরোপণ

সোনারগাঁও করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৩ পিএম, ৭ জুলাই ২০২০ মঙ্গলবার

নুনেরটেকে শ্রমিকলীগের বৃক্ষরোপণ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সোনারগাঁয়ের নুনেরটেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে জাতীয় শ্রমিকলীগ কাঁচপুর শিল্পাঞ্চল শাখার নেতৃবৃন্দরা। এসময় নারায়ণগঞ্জ জেলা ও থানা পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

৭ জুলাই মঙ্গলবার বিকেলে উপজেলার নুনেরটেক মায়াদ্বীপে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। এর আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ শ্রমিকলীগের উপদেষ্টা কাজিমউদ্দিন প্রধান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান অনেক কষ্টের বিনিময়ে আজকে আমাদের এই স্বাধীন দেশ উপহার দিয়েছে। তাই এই নেতার জন্মশত বার্ষিকিতে তার অবদানের কথা না বললেই নয়। বঙ্গবন্ধুর কণ্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আজকে করোনা ভাইরাস মোকাবেলায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করছেন। এই দুর্যোগেও দেশকে সঠিকভাবে দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। আজকে এই নেত্রী প্রত্যেককে নির্দেশনা দিয়েছে ২ থেকে ৩টি করে গাছ লাগাতে।

প্রধান আলোচকের বক্তব্যে জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন বলেন, গাছ আমাদের যেমন জীবন বাঁচায় ঠিক তেমনটি পরিবেশ রক্ষা করে। একারণে প্রধানমন্ত্রী গাছ লাগানোর নির্দেশনা দিয়েছে। আর আমরা তা পালন করছি।

সভাপতির বক্তব্যে জাতীয় শ্রমিকলীগ কাঁচপুর শিল্পাঞ্চলের সভাপতি মান্নান মেম্বার বলেন, বঙ্গবন্ধুর কণ্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা বৃক্ষরোপন কর্মসূচি পালন করছি। তবে আজকে বলতে চাই এই আহবায়ক কমিটি সব সময়ের মত সক্রিয় ছিল এবং আছে। কিন্তু যারা এই আহবায়ক কমিটিকে বিতর্কিত করেছে তারা আজকে কোথায়। তারা কয়টা কর্মসূচি দিয়েছে। আমরা সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই। তবে যারা ত্যাগী ও প্রকৃত নেতা তাদেরকে অবশ্যই মূল্যায়ন করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, সিনিয়র সহ সভাপতি আলী হোসেন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহম্মেদ বাবুল, সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার, সোনারগাঁও শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ নূর নবী সহ প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও