একসাথে কাজ করার আহবান শামীম ওসমানের

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৪৪ পিএম, ১২ জুলাই ২০২০ রবিবার

একসাথে কাজ করার আহবান শামীম ওসমানের

মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে সারা বিশ্বে অর্থনীতিতে যে মহামন্দা আসছে তা সম্মিলিতভাবে মোকাবেলা করার তাগিদ দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন, এই জাতীয় দুর্যোগ মোকাবেলায় রাজনৈতিক ভেদাভেদ ও আত্মঅহমিকা ভুলে সবাইকে এক সাথে কাজ করতে হবে।

দেশে করোনা দুর্যোগকালীন সময়ে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী সাহারা খাতুন, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন কামরান, জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান, ভাষা সৈনিক কামাল লোহানী এবং সাংবাদিক, ডাক্তার, প্রকৌশলীসহ যে সব জাতীয় বীর মৃত্যুবরণ করেছেন তাঁদের স্মরণে ১২ জুলাই রবিবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের মিলনায়তনে আয়োজিত দোয়া মাহফিলে শামীম ওসমান এসব কথা বলেন।

করোনা দুর্যোগের এই দু:সময়ে দেশে কিছু মানুষ আর্থিক লাভবান হতে অসৎ পথ বেছে নিয়েছে উল্লেখ করে শামীম ওসমান এর নিন্দা প্রকাশ করেন।

অর্থের বিনিময়ে রুয়া করোনা সার্টিফিকেট বিক্রি করে মানুষের সাথে যারা প্রতারণা ও চুরি করছে তাদের বিরুদ্ধে সবাইকে সতর্ক হওয়ার আহবান জানান শামীম ওসমান।

পাশাপাশি সুস্থভাবে বেঁচে থাকার জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ আরো সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।

এসময় শামীম ওসমান দুর্যোগ মোকাবেলায় দেশ ও জাতির স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন শারীরিকভাবে সুস্থ থাকতে পারেন সেজন্য মহান আল্লাহর কাছে দোয়া ও প্রার্থনা করেন।

একই সাথে করোনা দুর্যোগে মৃত্যুবরণ করা দেশের এই জাতীয় বীরদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁদের আত্মার মাগফেরাত কামনা করেন।

সংসদ সদস্য শামীম ওসমানের ব্যক্তিগত ব্যবস্থাপনায় আয়োজিত এই দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম।

দোয়া শেষে সংসদ সদস্য শামীম ওসমান এক হাজার দু:স্থ মানুষের মধ্যে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও