আওয়ামী লীগ ছেড়ে জাপায়

সোনারগাঁ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩১ পিএম, ১৩ জুলাই ২০২০ সোমবার

আওয়ামী লীগ ছেড়ে জাপায়

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চরকিশোরগঞ্জ ও চরহোগলা এলাকার আওয়ামীলীগ নেতা মো. আনোয়ার চৌধুরী ও পৌরসভার আবু জাহের মোল্লা অর্ধশতাধিক সমর্থক নিয়ে আওয়ামীলীগ থেকে জাতীয় পার্টিতে যোগদান করেছেন।

১২ জুলাই রোববার সন্ধ্যায় সামাজিক দূরত্ব বজায় রেখে মোগরাপাড়া চৌরাস্তায় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার রাজনৈতিক কার্যালয়ে ফুলের শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিকভাবে জাপায় যোগ দেন।

এসময় সদ্য যোগদানকারী জাতীয়পার্টি নেতা আনোয়ার চৌধুরী বলেন, সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকার উন্নয়নমূলক কাজে মুগ্ধ হয়েই আমি জাতীয়পার্টিতে যোগদান করেছি।

তিনি আরো বলেন, দেশে করোনা মহামারিতে অসহায়দের পাশে দাঁড়িয়ে যে মানবিক পরিচয় দিয়েছেন এমপি খোকা আজ থেকে এ মানবতার ফেরিওয়ালা এমপি সাহেবের সাথে থেকে আমিও অসহায়দের পাশে দাঁড়াতে চাই।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির প্রচার সস্পাদক মো. শহীদ, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টি নেতা জাবেদ রায়হান জয়, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য আলমগীর কবির, সোনারগাঁ উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও