মহানগর স্বেচ্ছাসেবক লীগে হাইব্রিড কাউয়া থাকবে না : জুয়েল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৬ পিএম, ২৭ জুলাই ২০২০ সোমবার

মহানগর স্বেচ্ছাসেবক লীগে হাইব্রিড কাউয়া থাকবে না : জুয়েল

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন বলেছেন, অনেকেই বলে থাকেন থানা ও ওয়ার্ড পর্যায়ে মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি দেয়ার জন্য। কিন্তু যখনই কমিটি দেয়ার কথা চিন্তা করি তখনই সভাপতি ও সেক্রেটারী হওয়ার জন্য দৌড়াদৌড়ি শুরু করে দেন। তাদের মধ্যে অনেক হাইব্রিড কাউয়া থেকে যায়। হাইব্রিড কাউয়া কখনও দলের কাজ করে না। মহানগর স্বেচ্ছাসেবক লীগে কোনো হাইব্রিড কাউয়া থাকবে না।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ২৭ জুলাই ২ং রেলগেইট এলাকায় আওয়ামী লীগের অফিসে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোঃ জুয়েল হোসেন বলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগে কোন হাইব্রীড নেতা দেখতে চাই না। দলের দুঃসময়ে ত্যাগী নেতারাই কাজ করে থাকেন। বাবা যদি ভালো হয়, তাহলে সন্তান ভালো হবে। স্কুলের শিক্ষক ভালো হলে ছাত্র ভালো হয়। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশনা অনুযায়ী চলি। শামীম ওসমান আমাদেরকে নামাজ পড়ার জন্য বলেন। প্রধানমন্ত্রী নামাজের মাধ্যমে তার দিন শুরু করেন।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মানিক শেখের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক মাকসুদ হোসেন রকি, মুরাদ হোসেন মুক্তার, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিরুল হক রাজ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রচার প্রকাশনা সম্পাদক আল আমিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক উজ্জল দে, দপ্তর সম্পাদক ইমরানুর রশীদ, সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন, সহ আইন বিষয়ক সম্পাদক সজিব মোল্লা, সমাজ কল্যান সম্পাদক এস আলম রাসেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী ওয়াসিম, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বুলবুল আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক রাখিম মিয়া।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও