১০ বৈশাখ ১৪২৫, মঙ্গলবার ২৪ এপ্রিল ২০১৮ , ১:৩২ পূর্বাহ্ণ

Kothareya1150x300

‘শামীম ওসমান বলে শ্লোগান দিলে ভাগ্যের পরিবর্তন হবেনা’


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৪৯ পিএম, ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৪:৪৯ পিএম, ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার


‘শামীম ওসমান বলে শ্লোগান দিলে ভাগ্যের পরিবর্তন হবেনা’

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেন, ‘কেউ শামীম ওসমান বলে শ্লোগান দিলে কারো ভাগ্যের পরিবর্তন হবে না। বাবা মায়ের বেশী করে সেবা করতে হবে। আল্লাহকে ডাকতে হবে, নামাজ পড়তে হবে। আল্লাহ যদি সহায় থাকেন আর বাবা-মায়ের দোয়া সাথে থাকে তাহলে পৃথিবীর কোন শক্তি কাউকে আটকে রাখতে পারবেনা।’

গত ১০ জানুয়ারী রাত সাড়ে ১১ টায় ভূইগড় জনকল্যাণ সরকারি বিদ্যালয়ের মাঠে ভূইগড় এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত ৪ দিন ব্যাপী ৩৬ তম ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি জবাব দেন।

শামীম ওসমান আরো বলেন, ‘আই এস নামে একটি জঙ্গি সংগঠন আছে। যারা নাকি ইসলাম কায়েম করতে চায়। তাই তারা জিহাদ ঘোষনা করে আফগানিস্তান, মিশর, ইরাক, ইরান, ফিলিস্তিনিতে বোমা মেরে নিরীহ মানুষ কে মেরে ফেলছে। আমাদের পবিত্র শহর জেরুজালেম নিয়ে যা ইচ্ছে তাই হচ্ছে। কিন্তু কোন জিহাদ নাই।’

তিনি বলেন, ‘আমি এখন রাজনীতি করি আল্লাহকে খুশি করার জন্য। আল্লাহ আমাকে অনেক দিয়েছে। ইজ্জত সম্মান দেওয়ার মালিক আল্লাহ, নেওয়ার মালিকও আল্লাহ। তাই আপনারা আমার জন্য শুধু দোয়া করবেন, যেন আপনাদের খেদমত করে আল্লাহ তালাকে খুশি করতে পারি।

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিনের সভাপতিত্বে ইসলামী সম্মেলনে প্রথম দিনে প্রধান বক্তা হিসাবে ওয়াজ নসিহত করেন শাইকুত তাফসির আল্লামা খুরশিদ আলম কাসেমী, খলিফা উজানি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা এহাসানুল হক নিপু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মানিক চান, জেলা যুবলীগ নেতা সাব্বির আাহাম্মেদ জুলহাস, ছাত্রলীগ নেতা এস এম লিটন, কুতুবপুর ইউনিয়ন ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ- সভাপতি আল মামুন মিন্টু ভুইয়া, যুবলীগ নেতা নুরুল ইসলাম প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ধর্ম -এর সর্বশেষ