৮ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮ , ৩:৩৫ অপরাহ্ণ

এনায়েতনগরের বাড়ৈভোগ রাধাকৃষ্ণ মন্দিরে অসহায়দের বস্ত্র বিতরণ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৫৮ পিএম, ১ মার্চ ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৪:৫৮ পিএম, ১ মার্চ ২০১৮ বৃহস্পতিবার


এনায়েতনগরের বাড়ৈভোগ রাধাকৃষ্ণ মন্দিরে অসহায়দের বস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের বাড়ৈভোগে ঐতিহ্যবাহী রাধাকৃষ্ণ মন্দিরের ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী আড়ম্বরভাবে পালিত হয়েছে। ১ মার্চ বৃহষ্পতিবার দোল পূর্ণিমার দিনে এ উপলক্ষে সারাদিন ব্যাপি অনুষ্ঠানে ছিল পূজা অর্চনা, কীর্ত্তণ, আলোচনা সভা ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ। প্রায় আটশত অসহায়ের মাঝে বস্ত্র বিতরন করেন আমন্ত্রিত অতিথিরা। দিবসটি পালন উপলক্ষে বিশ্ব শান্তি ও মঙ্গল কামনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মন্দিরের সভাপতি বিশ্বনাথ ম-লের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়নের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীল। বিশেষ অতিথি ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলী, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার সাহা, সাধারণ সম্পাদক সুজন কুমার সাহা, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল প্রমুখ।

বিশিষ্ট সাংবাদিক রঞ্জিত মোদকের সঞ্চলনায় বক্তব্য দেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার ম-ল, সাধারণ সম্পাদক রঞ্জিত ম-ল, যুগ্ম সাধারণ সম্পাদক অরুণ কুমার দাস, আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন মহাজন, রোজিনা মেম্বার, সমাজ সেবক জাকির হোসেন প্রমুখ।

বক্তারা বিশ্বে বাংলাদেশকে সাম্প্রায়িক সম্প্রীতির মডেল উল্লেখ করে বলেন, রাধাকৃষ্ণ মন্দিরটিতে প্রতিবছর উৎসব পালনকে কেন্দ্র করে যে মিলন মেলা অনুষ্ঠিত হয় তা অনুকরণীয়।

মন্দিরের সাধারণ সম্পাদক রঞ্জিত ম-ল জানান, প্রতিবছর দোল পূর্ণিমার দিনে মন্দিরের প্রতিষ্ঠবার্ষিকীতে দুস্থদের মাঝে বস্ত্র বিতরন করা হয়। এবছরও প্রায় আটশ দুস্থের মাঝে শাড়ি, লুঙ্গি ও ধূতি বিতরন করা হয়েছে। এই বিতরন সকল সম্প্রদায়ের মধ্যে করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ধর্ম -এর সর্বশেষ