৭ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ৪:১২ পূর্বাহ্ণ

কোন ধর্মে বিভেদ নাই : আনোয়ার হোসেন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:১৭ পিএম, ২২ মার্চ ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৪:১৭ পিএম, ২২ মার্চ ২০১৮ বৃহস্পতিবার


কোন ধর্মে বিভেদ নাই : আনোয়ার হোসেন

শ্রীরামকৃষ্ণদেবের ১৮৩ তম জন্মতিথি ও বার্ষিক উৎসব উপলক্ষে ৪দিন ব্যাপী অনুষ্ঠানের তৃতীয় দিন অতিবাহিত হয়েছে। নারায়ণগঞ্জের ডনচেম্বার এলাকায় রামকৃষ্ণ মিশনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২২ মার্চ বৃহস্পতিবার তৃতীয় দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

ঢাকা রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ শীমৎ স্বামী ধ্রুবেশানন্দজী মহারাজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক শ্রীমোহিত প্রধান, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চীফ স্টাফ অফিসার ইঞ্জিনিয়ার আশুতোষ রায় ও চাঁদপুর রামকৃষ্ণ মিশনের শ্রীমৎ স্বামী স্থিরাত্মানন্দজী মহারাজ।

প্রধান অতিথি আনোয়ার হোসেন বলেন, কোন ধর্মেই বিভেদ নেই। মত ভিন্ন কিন্তু সকল ধর্মই এক। সকল ধর্মের সৃস্টিকর্তা এক, তবে একেক ধর্ম একেক নামে ডাকে। মানব সেবাই হচ্ছে পরম ধর্ম। সকল ধর্মেই মানব সেবার কথা বলা হয়েছে। মহাপুরুষ শ্রীরামকৃষ্ণও মানব সেবার কথা বলে গেছেন।

শ্রীরামকৃষ্ণদেবের ১৮৩ তম জন্মতিথি ও বার্ষিক উৎসব উপলক্ষে ৪দিন ব্যাপী অনুষ্ঠানের তৃতীয় দিন আলোচনা সভার বিষয় ছিলো দর্শন চিন্তায় শ্রীরামকৃষ্ণ। আলোচনা সভা ছাড়াও অন্যান্য অনুষ্ঠানের মধ্যে ছিলো-রামায়ণ গান, নাটক ও সঙ্গীতানুষ্ঠান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ধর্ম -এর সর্বশেষ