৩ আশ্বিন ১৪২৫, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮ , ৬:১১ পূর্বাহ্ণ

১৪ জুলাই জগন্নাথ দেবের রথযাত্রার প্রস্তুতিমূলক সভা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৮ পিএম, ২ জুলাই ২০১৮ সোমবার


১৪ জুলাই জগন্নাথ দেবের রথযাত্রার প্রস্তুতিমূলক সভা

আগামী ১৪ জুলাই জগন্নাথ দেবের রথযাত্রা উপলক্ষ্যে ২ জুলাই সোমবার সন্ধ্যা ৬টায় দরিদ্র ভান্ডার কালি মন্দিরে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই দে।

এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সদস্য বাসুদেব চক্রবর্তী, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা সভাতি কমান্ডার গোপীনাথ দাস, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, জেলা পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজন কুমার সাহা, সহ-সভাপতি ননী গোপাল সাহা, মহানগর পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, হিন্দু সংস্কার সমিতির সভাপতি কমলেশ সাহা, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের মহানগর সভাপতি লিটন চন্দ্র পাল, অরুন দাস, মহানগর পূজা উৎযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, অরুন দেবনাথ, সুশীল দাস, উত্তম সাহা (বিষ্ণুপ্রিয়া), বন্দর পূজা কমিটিরি সভাপতি শংকর দাস, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক রিপন দাস, তপন গোপ সাধু, কৃষ্ণা আচার্য্য, তপন ঘোষ, হিমাদ্রি সাহা হিমু, প্রভাস সাহা, নিখ্ােজ স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ এর পরিবার বর্গ।

সভায় বক্তারা আগামী রথযাত্রা যাতে সুশৃঙ্খল ভাবে অনুষ্ঠিত হয় তার জন্য বিভিন্ন প্রদক্ষেপের কথা তুলে ধরেন এবং নিখোজ প্রবীর ঘোষকে উদ্ধারের জন্য প্রশাসনের কাছে জোা দাবী জানান।

আগামী ৪ জুলাই সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে প্রবীসের ঘোষকে উদ্ধারের দাবীতে জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও জেলা ও মহানগর পূজা উৎযাপন পরিষদ যৌথ উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়েছে। এতে সবাই উপস্থিত থাকার জন্য বক্তারা আহ্বান জানান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ধর্ম -এর সর্বশেষ