দুর্গা পূজা উপলক্ষে সদর উপজেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত, মণ্ডপ ৬৯টি

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৯ পিএম, ১০ অক্টোবর ২০১৮ বুধবার



দুর্গা পূজা উপলক্ষে সদর উপজেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত, মণ্ডপ ৬৯টি

নারায়ণগঞ্জ সদর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা নিয়ে গঠিত নারায়ণগঞ্জ সদর উপজেলা। এই উপজেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে ৬৯টি দুর্গা পূজা। এই উপজেলায় দুর্গা পূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষে ১০ অক্টোবর বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে মত বিনিময় সভা।

নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মত বিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসনে আরা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস।

সাংবাদিক দিলীপ কুমার মণ্ডলের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন নারায়ণগঞ্জ জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীল, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপীনাথ দাস, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার রায়, সাধারণ সম্পাদক সুজন সাহা, মহানগরের সভাপতি শিখন সরকার শিপন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জিত মণ্ডল, রঞ্জিত মোদক, সদর মডেল থানার পরিদর্শক সাজ্জাদ রোমান। উপস্থিত ছিলেন ফতুল্লা থানার এসি ল্যান্ড তরিকুল ইসলাম। এছাড়াও বিভিন্ন পূজা কমিটির নেততৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে বিভিন্ন পূজা মণ্ডপের নেতৃবৃন্দ তাদের স্থানীয় সমস্যাগুলো তুলে ধরেন এবং তা সমাধানের জন্য ইউএনওকে তাগিদ দেন।

ইউএনও হোসনে আরা বেগম ধৈর্য সহকারে সেই সমস্যা শুনে তা সমাধানের আশ্বাস দেন এবং স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারদের সেই সমস্যা সমাধানে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও