আমাদের স্বীকৃতি দিয়ে সরকার মূলধারায় : না.গঞ্জে বাবুনগরী

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:৩৯ এএম, ১১ নভেম্বর ২০১৮ রবিবার

আমাদের স্বীকৃতি দিয়ে সরকার মূলধারায় : না.গঞ্জে বাবুনগরী

বাংলাদেশ হেফাজতে ইসলামের সচিব আল্লামা জুনায়েদ বাবু নগরী বলেন, কওমি গোষ্ঠী ও মুসলমানদের পিতা ইব্রাহীম (আ.) কোরআনের বয়ান। তাহলে কওমী জননীও সেরকম হতে হবে। তাকেও ইব্রাহীম (আ.) এর মতো দিলদার ও ফরেজগার হতে হবে। জননী তেমন না হলে আমাদের সম্মান থাকবে না।

১০ নভেম্বর শনিবার রাত ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ফতুল্লার মাসদাইর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড (বেফাক) এর উদ্যোগে নারায়ণগঞ্জ জেলার কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও সংবর্ধনাসহ ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওইসব কথা বলেন। এর সভাপতিত্ব করেন বেফাক’র জেলা শাখার সভাপতি আল্লামা আব্দুল কাদের।

বাবু নগরী আরও বলেন, শাপলা চত্বরে গিয়েছিলাম বিশ্ব নবী (স.) ইজ্জত সম্মান রক্ষা করার জন্য। সেখানে গিয়ে দেখি নারায়ণগঞ্জের ছয় লাশসহ আমার সামনে আরও আটটি লাশ পড়েছিলো। এমন শতাধিক নিহত ও আহত হয়েছে অগণিত। সেদিন আমার চোখের পানি ধরে রাখতে পারিনি। আমার টেলিফোনে বারবার ফোন আসছিলো আপনি চলে যান।

তিনি বলেন, কোন কোন মন্ত্রী সচিবরা বলছে, বর্তমান সরকার ওলামায়ে দেওবন্দিদের মূল ধারায় নিয়ে আসছে, তাহলে বোঝা যাচ্ছে এতদিন ওলামা ক্বেরামদের কোনো মূলধারা ছিলো না। সরকার আমাদের সনদের স্বীকৃতি দিয়ে মূলধারায় আনে নাই, বরং সরকারই মূলধারায় চলে এসেছে। এতোদিন স্বীকৃতি না দিয়ে সরকার মূলধারায় ছিলো না। আমরা আগের থেকে মূলধারায় আছি। সরকার আমাদের স্বীকৃতি দিয়ে সম্মানিত করে নাই, সরকার নিজেই সম্মানিত হয়েছে।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও