চরমোনাইর মাহফিলে নারায়ণগঞ্জ থেকে যাবে ১০টি লঞ্চ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৪ পিএম, ২৪ নভেম্বর ২০১৮ শনিবার



চরমোনাইর মাহফিলে নারায়ণগঞ্জ থেকে যাবে ১০টি লঞ্চ

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর-এর সেক্রেটারি ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী মুহাম্মাদ সুলতান মাহমুদ এক বিবৃতিতে বলেন-আত্মশুদ্ধির মিলনমেলা চরমোনাই ময়দান ডাকছে আমাদের। আগামী ২৬ নভেম্বর সোমবার বাদ জোহর ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর আমীর হযরত পীর সাহেব চরমোনাই’র উদ্বোধনী বয়ানের মাধ্যমে ৩দিন ব্যাপী মাহফিলের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে। এবারের মাহফিলে নারায়ণগঞ্জ থেকে প্রায় ১০-১৫ টি লঞ্চ যাবে চরমোনাইর মাহফিলে।

তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম-এর উদ্ধৃতি দিয়ে বলেন-“ মান্দার গাছ লাগিয়ে যেমন  আম ফল আশা করা যায়না, তেমনি ২ নম্বর নেতার কাছে ১ নম্বর নেতৃত্ব আশা করা যায়না।”  তাই ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর সদস্য, কর্মী , মুবাল্লিগ ও দায়িত্বশীলদের আত্মশুদ্ধি অর্জনের জন্য মাহফিলে নিজে উপস্থিত থাকতে হবে, পাশাপাশি বন্ধু -বান্ধব, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশি সবাইকে মাহফিলে নেওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে। আত্মশুদ্ধি অর্জনের মাধ্যমে সমাজ পরিবর্তনের দীপ্ত শপথ নিতে হবে। তিনি আরও বলেন-ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর মুহতারাম আমীর হযরত পীর সাহেব চরমোনাই  মনোনীত নারায়ণগঞ্জের পাঁচটি আসনের প্রার্থীগণ [নারায়ণগঞ্জ-১(রুপগঞ্জ) থেকে মুফতি ইমদাদুল্লাহ হাসেমী, নারায়ণগঞ্জ-২(আড়াইহাজার)থেকে  নাসির উদ্দিন, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) থেকে মাওলানা সানাউল্লাহ নূরী নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ)থেকে মুহাম্মাদ শফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ-৫(সদর- বন্দর)থেকে আবুল কালাম মুন্সী।] নিজ নিজ এলাকার লঞ্চে চরমোনাই মাহফিলে যাবেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ নারায়ণগঞ্জ শহর শাখার লঞ্চে চরমোনাই যাবেন।

পরিশেষে তিনি বলেন ভোট যেহেতু পবিত্র আমানত। হাতপাখা মার্কার যে রিজার্ভ ভোট ব্যাংক আছে আমাদের তা যেন জ্যামিতিক হারে বাড়ানো যায় সেই পদক্ষেপ নিতে হবে আমাদের।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

এই বিভাগের আরও