সাদপন্থীদের বাংলাদেশে অবাঞ্ছিত করার দাবীতে সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৫১ পিএম, ৭ ডিসেম্বর ২০১৮ শুক্রবার

সাদপন্থীদের বাংলাদেশে অবাঞ্ছিত করার দাবীতে সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ

সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে তাবলীগ জামাতের সাথীরা। ৭ ডিসেস্বর শুক্রবার জুমার নামাজের পর কয়েক হাজার আলেম, ছাত্র ও মুসল্লিরা এ বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে।

টঙ্গীর এজতেমা ময়দানে সাধারণ মুসল্লি ও ছাত্রদের উপর সাদ পন্থিদের হামলার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল করে। সিদ্ধিরগঞ্জ থানা ওলামা মাশায়েখ ও তাবলীগ সাথীবৃন্দের ব্যানারে আয়োজিত বিক্ষোভ মিছিলটি বাংলাদেশ কাওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড (বেফাক) সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মুফতি বশির উল্যাহর নেতৃত্বে অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকা থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি সানারপাড় ও মৌচাক প্রদক্ষিণ করে শিমরাইল মোড় হয়ে বটতলা এলাকা দিয়ে মাদানীনগর চৌরাস্তা এলাকায় এক সংক্ষিপ্ত সভার মাধ্যমে বিক্ষোভ মিছিটি শেষ হয়।

মুফতি বশির উল্যাহর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অধ্যক্ষ নূরুল ইসলাম, হেফাজত নেতা মুফতি ইসমাইল হোসেন সিরাজী, মুফতি মামুনুর রশিদ, মাওলানা হাদিউল ইসলাম, মুফতি মাহবুবুর রহমান, মাওলানা মাহবুব উল্যাহ সন্দ্বীপি, মাওলানা ফয়সাল আহমেদ, মাওলানা নূরুল ইসলাম (রাহি), মাওলনা মাছুম বিল্লাহ, মাওলানা আবুল ফাতাহ, মাওলানা খালেদ বিন নূর, তাবলীগের সূরা সদস্য আবুল হাসনাত প্রমুখ।

বক্তারা এসময় বলেন, অনতিবিলম্বে সাদপন্থি ওয়াসিফ ও নাছিম গংদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দিতে হবে।

মুফতি ইসমাঈল হোসেন সিরাজী বলেন, টঙ্গী ময়দানে আলেমদের উপর হামলা করে একথাই প্রমাণ করেছেন সাদ পন্থীরা সন্ত্রাসী। সরকার বাহদুরকে বলি ওয়াসিফ গংদের গ্রেফতার করুন নয়ত নির্বাচনের এর সময় যে কোন পরিস্থিতির জন্য সরকারই দায়ী থাকবেন।

এসময় বক্তারা বাংলাদেশে সাদপন্থিদের অবাঞ্ছিত ঘোষণা করে তাদের সকল কার্যক্রম নিষিদ্ধ ও বন্ধ ঘোষণার দাবি জানান। আলেম-ওলামা এবং তাবলীগের সাথিরে জান-মালের নিরাপত্তা প্রদানের দাবী জানিয়ে বক্তারা ভারতের সাদকে কখনো বাংলাদেশে আসতে না দেওয়ার দাবি জানান সরকারের প্রতি।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও