নারায়ণগঞ্জের সাদপন্থীদের পাগলা গারদে পাঠানোর আহবান হেফাজত আমীরের

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৩ পিএম, ৭ ডিসেম্বর ২০১৮ শুক্রবার

নারায়ণগঞ্জের সাদপন্থীদের পাগলা গারদে পাঠানোর আহবান হেফাজত আমীরের

নারায়ণগঞ্জ উলামা পরিষদের সভাপতি ও ডিআইটি মসজিদের খতিব আল্লামা আব্দুল আউয়াল বলেছেন, আমাদের প্রত্যেকের জানা ১ডিসেম্বর কি ঘটনা ঘটেছে। যারা এই বর্বরোচিত হামলার সাথে যারা জড়িত অনতিবিলম্বে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যাবস্থা করা হোক। আমরা আমাদের স্বরাষ্ট্রমন্ত্রীর আশায় আশ্বস্ত হয়েছিলাম। তিনি সুন্দরভাবে আমাদেরকে কাজ করতে দিবে। কিন্তু কেন কাদের ইশারা ইঙ্গিতে এরা আমাদের উপরে এইভাবে আক্রমণ করার জন্য দুঃসাহস পেয়েছে।

নারায়ণগঞ্জ জেলা কওমী মাদরাসা শিক্ষা বোর্ড আয়োজিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। টঙ্গি ইজতেমার ময়দানে তবলীগের সাথী আলেম-উলামা ও ছাত্রদের উপর হামালার প্রতিবাদে ৭ ডিসেম্বর শুক্রবার জুমআর নামাজের পর ডিআইটি রেলকলোনী জামে মসজিদের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ শেষে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

আব্দুল আউয়াল আরো বলেন, নারায়ণগঞ্জের কিছু কিছু সাদপন্থীরা বেশি উদ্বুদ্ধ। বিভিন্ন কথায় অনেক সময় আমাদের মনে আঘাত আসে। এরকম কঠিন অবস্থার শিকার করার পরেও অনুতপ্ত নেই। তারা বলে করছি তো করছি, এবার মজা বুঝ। তাহলে এরা আসলেই মানবতা হারিয়ে ফেলছে। যারা মানবতা হারিয়ে ফেলে এদের জায়গা শহরে নয়, কোন বিল্ডিংয়ে নয়, এদের পাগলা গারদে পাঠাতে হবে। এজন্য অনতিবিলম্বে আমরা অনুরোধ করবো আগামী মঙ্গলবারের আগে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক। নতুবা এই দেশে এমনভাবে ঘরে ঘরে আগুন জ্বলবে আগুন নিভানো কঠিন হয়ে যাবে।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা উলামা পরিষদের সহ সভাপতি আব্দুল কাদির, সাধারণ সম্পাদক আল্লামা জাকির হোসাইন কাসেমী, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম, যুগ্ম অর্থ সম্পাদক মুফতি হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক মুফতি কামাল উদ্দিন দায়েমী, উলামা পরিষদের অন্যতম নেতা মুফতি মাসুম বিল্ল­াহ, মাওলানা আব্দুর রহিম সহ উলামা পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতারা।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও