‘মাওলানা সাদ ইজরাইলের দালাল, দেওয়ানবাগী বেঁচে নাই’

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:২৪ পিএম, ১৫ মার্চ ২০১৯ শুক্রবার

‘মাওলানা সাদ ইজরাইলের দালাল, দেওয়ানবাগী বেঁচে নাই’

অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি বাংলাদেশ এর কেন্দ্রীয় আমির আতিকুর রহমান নান্নু মুন্সি বলেছেন, ‘ভণ্ড দেওয়ানবাগী আর বেঁচে নেই। তার প্রমাণ আছে। তাকে জনসম্মুখে উপস্থিত করতে পারলে ১০ লাখ টাকা পুরস্কৃত করা হবে। ভন্ডকে ত্যাগ করে দেওয়ানবাগীর অনুসারীদের ইসলামের পথে আসার আহ্বান জানাচ্ছি। মাওলানা সাদ ইহুদী রষ্ট্র ইজরাইলের দালাল। দেওবন্দ মাদ্রাসার আলেমরা যেদিকে আছেন, আমরাও সেই দিকেই আছি।’

১৪ মার্চ বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল হাজী রজ্জব আলী সুপার মার্কেট এলাকায় জামিয়াতু ইবরাহীম দারুল উলুম মাদ্রাসার উদ্যোগে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুকের সভাপতিত্বে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানে ইসলামী সংগীত পরিবেশন করেন জাগ্রত কবি আল্লামা মুহিব খান ও কলরব শিল্পীগোষ্টির শিল্পী আবু সুফিয়ান, ইসহাক আলমগীর, আহমাদ আবু জাফর, রেজাউল করিম, আব্দুল হাকিম সাদি ও নবডাক সাংস্কৃতিক ফোরামের পরিচালক শিল্পী মুখতার হোসাইন উসমানী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির বাংলাদেশ এর কেন্দ্রীয় মহাসচিব মাওলানা শেখ সাদি, মাদ্রাসার পরিচালক আব্দুল্লাহ মুহাম্মদ নোমান ইবরাহীম, মাওলানা আবুল বাসার, হাজী রজ্জব আলী সুপার মার্কেটের পরিচালক আহমেদ আলী প্রমুখ।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও