নারায়ণগঞ্জ বেদান্ত আশ্রমের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব সম্পন্ন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩১ পিএম, ৭ মে ২০১৯ মঙ্গলবার

নারায়ণগঞ্জ বেদান্ত আশ্রমের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব সম্পন্ন

নারায়ণগঞ্জ লক্ষ্মী নারায়ণ আখড়ায় শ্রীশ্রী সিদ্ধাত্মানন্দ পরমহংসদেবের বেদান্ত আশ্রমের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ৫ দিনব্যাপী ধর্মীয় আলোচনা সভা ও শেষ পর্ব ৫ম দিন ৭ মে মঙ্গলবার ভোগ আরতি ও প্রসাদ বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গত ৫ মে রবিবার বিকালে শ্রীশ্রী সিদ্ধাত্মানন্দের জীবন দর্শন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বেদান্ত আশ্রমের সেবায়েত সাধন সরকার।

কবি ও সাংবাদিক রণজিৎ মোদকের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশন ও আশ্রমের অধ্যক্ষ একনাথানব্দজী মহারাজ। অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য জসীম উদ্দিন আহম্মেদ চৌধুরী, তানিয়া বেগম, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান ও নারায়ণগঞ্জ জেলা প্রাইভেটকার ড্রাইভার সংঘের সভাপতি মোঃ সামছুল হক প্রমুখ। আলোচনা শেষে রঞ্জন দাস ও সঞ্জয় ভৌমিকের পরিচালনায় সঙ্গীত অনুষ্ঠানে শিল্পীবৃন্দ মনোজ্ঞ ধর্মীয় সঙ্গীত পরিবেশন করেন। এ অনুষ্ঠানে বিভিন্ন জেলা থেকে শত শত ভক্তবৃন্দের সমাগম ঘটে।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও