হিন্দু ধর্ম ছেড়ে মুসলমান হওয়া যুবক বললেন : ইসলামের রীতি সঠিক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৩ পিএম, ২৭ জুন ২০১৯ বৃহস্পতিবার

হিন্দু ধর্ম ছেড়ে মুসলমান হওয়া যুবক বললেন : ইসলামের রীতি সঠিক

ফতুল্লায় এক যুবক হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। মন্টু কুমার দাস নামের যুবক ধর্ম পরিবর্তনের পর নাম রেখেছেন মো. মোহব্বত ইসলাম।

২৭ জুন বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সে ফতুল্লা ইউনিয়নের পূর্ব ইসদাইর (বুড়ির দোকান) এলাকার বাসীন্দা।

জানা যায়, ২০১৭ সালের ২৩ ফেব্রুয়ারি সাইনবোর্ড পূর্বপাড়া এলাকার দেওয়ানী বাইতুল মামুর জামে মসজিদ এর খতিব মওলানা মুফতি মান্নান শেখের হাত ধরে কালেমা পাঠের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন মো. মোহব্বত ইসলাম। এরপর গত ২৭ ফেব্রুয়ারি ২০১৭ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আশেক ইমামের উপস্থিতিতে হলফনামায় স্বাক্ষরের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন।

মো. মোহব্বত ইসলাম নিউজ নারায়ণগঞ্জকে জানান, ছোট বেলা থেকেই মুসলিম বন্ধুদের সাথে খেলাধুলা ও চলাফেরা করতাম। সে কারণে ইসলাম ধর্ম সম্পর্কে অনেকটা ধারণা আছে। আমার কাছে ইসলাম ধর্মের রীতিনীতিই সঠিক এবং সত্য মনে হয়। তাই আমি নিজ ইচ্ছাতেই ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেই এবং একজন খতিবের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করি।

তিনি বলেন, ইসলাম ধর্ম গ্রহণের মাধ্যমে আমার নতুন জীবন শুরু হয়েছে। তাই সকলের কাছে আমি দোয়া চাই। যাতে আগামী দিনগুলো ইসলামের পথে থেকে আল্লাহর হুকুম মত অতিবাহিত করতে পারি।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও