অস্ত্র নিয়ে মার্কাজ মসজিদ দখলের চেষ্টা, সাদপন্থীদের কঠোর হুশিয়ারী

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৩ পিএম, ২৮ জুন ২০১৯ শুক্রবার

অস্ত্র নিয়ে মার্কাজ মসজিদ দখলের চেষ্টা, সাদপন্থীদের কঠোর হুশিয়ারী

সাদপন্থী তাবলীগ জামায়াতের লোকদের নারায়ণগঞ্জ জেলা মার্কাজ মসজিদ দখল চেষ্টার প্রতিবাদে সর্বস্তরের ওলামায়ে কেরাম ও তাবলীগের সাথীবৃন্দের ব্যানারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুন শুক্রবার আছরের নামাজের পর ডিআইটি রেলকলোনী কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে শুরু করে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারের গেইট পর্যন্ত এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে নারায়ণগঞ্জ জেলা ওলামায়ে পরিষদের সভাপতি ও ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল বলেন, নারায়ণগঞ্জের মাটি অত্যন্ত শান্ত। সাদপন্থীরা এই মাটিকে কলুষিত করার পাঁয়তারা করছে। তারা নিরীহ মানুষের উপর হামলা করার জন্য বিভিন্ন মসজিদে একত্রিত হচ্ছে। বৃহস্পতিবার রাতে ব্যাগের ভিতরে অস্ত্রশস্ত্র নিয়ে জেলা মার্কাজ মসজিদে হামলা করার চেষ্টা করেছিল। তাদেরকে আর সুযোগ দেয়া যায় না। তাদের উদ্দেশ্য খারাপ।

তিনি আরও বলেন, সাদপন্থীরা বার বার চোখ রাঙানী দিয়ে মনে করছে আব্দুল আউয়াল ভয় পেয়ে যাবে। আমার জীবন শেষ হয়েছে বাতিলের বিরুদ্ধে সংগ্রাম করতে করতে। তাদের চোখ রাঙানীতে কখনই ভয় পাবো না। সাথী ভাইদেরকে সাদপন্থীদেরকে যেখানেই পাবেন তাদেরকে ধরে প্রশাসনের হাতে তুলে দিবেন। সুতরাং সাদপন্থীদেরকে আহবান করছি ভালোপথে ফিরে আসার জন্য। অন্যথায় তাদেরকে নারায়ণগঞ্জ থেকে বিতাড়িত করা হবে। তারা যেমন আমাদের বাড়ি চিনে ঠিক তেমনিভাবে আমরাও তাদের বাড়ি চিনি।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জেলা ওলামায়ে পরিষদের সাধারণ সম্পাদক জাকির হোসাইন কাসেমী, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান, মার্কাজ মাদ্রাসার মুহতামিম আব্দুল্লাহ মানসুর, মহানগর ওলামায়ের পরিষদের যুগ্ম সম্পাদক রহমত উল্লাহ, মুফতি দেলোয়ার হোসেন, মাওলানা ওমর ফারুক, মুফতি আনিছ আনসারী সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও