নারায়ণগঞ্জে রথযাত্রায় থাকবে কঠোর পুলিশি নিরাপত্তা

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৬ পিএম, ৩ জুলাই ২০১৯ বুধবার

নারায়ণগঞ্জে রথযাত্রায় থাকবে কঠোর পুলিশি নিরাপত্তা

শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা মহোৎসব উপলক্ষে রাধাগোবিন্দ মন্দির ইস্কন নারায়ণগঞ্জ এর উদ্যোগে ৪ জুলাই জগন্নাথদেবের রথ নিয়ে নগর শোভাযাত্রা এবং ৮ জুলাই উল্টো রথযাত্রাসহ নারায়ণগঞ্জ জেলার সকল থানা এলাকায় রথযাত্রা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানসমূহের সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখা হতে একটি বিশেষ নিরাপত্তা ডিউটি প্রোগ্রাম করা হয়েছে।

প্রতিটি পয়েন্টে পয়েন্টে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রথযাত্রা উপলক্ষে বিভিন্ন বড় বড় ভবনের ছাদে বাইনোকুলার সহ রুপটপে পুলিশি ডিউটি দেওয়া হয়েছে। এছাড়াও ট্রাফিক নিয়ন্ত্রনের জন্য সড়কে পর্যাপ্ত ট্রাফিক পুলিশ মোতায়েন করা হয়েছে। তাছাড়া সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষার্থে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ হতে সাদা পোশাকে পুলিশ ডিউটি করবে এবং গোয়েন্দা নজরদারি অব্যাহত থাকবে।

সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ২৮৯ পুলিশ সদস্য মোতায়েন থাকবে। নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ সার্বক্ষণিক তদারকি করবেন এবং জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সার্বক্ষণিক মাঠে থাকবেন।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও