আবারো সাদ পন্থীদের হুংকার নারায়ণগঞ্জ ওলামা পরিষদের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪০ পিএম, ৬ আগস্ট ২০১৯ মঙ্গলবার

আবারো সাদ পন্থীদের হুংকার নারায়ণগঞ্জ ওলামা পরিষদের

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কায়েমপুরের বটতলা মসজিদের ইমামের উপর কথিত সাদ পন্থি কর্তৃক হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ ওলামা পরিষদ।

৬ আগস্ট মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনের সড়কে মাদানীনগর মাদ্রাসার মুফতি বশিরউল্লাহর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওভোগ মাদ্রাসার মুহতামিম মুফতি আবু তাহের জিহাদী।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ওলামা পরিষদের নেতা মাওলানা ফেরদাউস, মাওলানা দেলোয়ার, মাওলানা ওমর ফারুক, জেলা মার্কাজ মসজিদের শূরা সদস্য হাজী সিরাজ, হাজী হোযায়ফা, সানাউল্লাহসহ বিভিন্ন মসজিদ মাদ্রাসার ইমাম ও তবলিগের কর্মীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মুফতি আবু তাহের জিহাদী বলেন, সাদ যেমন বিপদগামী তেমনি সাদের অনুসারীরাও বিপদগামী। সাধারণ মানুষকে সাদের বিভ্রান্তি থেকে রক্ষা করতে কঠোর কর্মসূচির মাধ্যমে তাদেরকে প্রতিহত করা হবে।

মাদানীনগর মাদ্রাসার মুফতি বশির উল্লাহ বলেন, আমি নিজেই সাদ সাহেবের সাথে দেখা করতে গিয়েছিলাম। তখন তাঁর বয়স ছিল মাত্র ১২ বছর। কিন্তু তার পরেও লাইন ধরে তাঁর সাথে আমরা দেখা করেছি। কিন্তু এখন কেন এর বিরোধীতা। এর কারণ তাঁর কিছু বিতর্কিত মন্তব্য।

তিনি আরো বলেন, আলেমের উপর হামরা করেও ওই হামলাকারীরা রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। ২৪ ঘন্টার মধ্যে তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। তা না হলে হরতালের মত কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

জানা গেছে, ৫ আগস্ট কায়েমপুরের বটতলা মসজিদে তবলিগ জামাত নিয়ে উপস্থিত হয় সস্তাপুরের জাকির হোসেন, আশরাফ, জাকারিয়া সহ আরো কয়েকজন। এসময় মসজিদের ইমাম তাদের কাছে মার্কাজ মসজিদের রোকের কাগজ (জামাত বের হওয়ার অনুমতি ও মসজিদের ঠিকানা) চাইলে তারা ইমামের উপর চড়াও হয়। একপর্যায়ে ইমামকে মারধর করে সেখান থেকে চলে আসে তাঁরা।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও