বড় ভাইদের ভয় বাদ দিন : এসপি হারুন

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৬ পিএম, ২৪ আগস্ট ২০১৯ শনিবার

বড় ভাইদের ভয় বাদ দিন : এসপি হারুন

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, আমি মনে করি, নারায়ণগঞ্জ শান্তি সম্প্রীতির জায়গা। নারায়ণগঞ্জের সকল ধর্মের মানুষ পুলিশকে সহযোগিতা করছে। সবাই সহযোগিতা করছে বলেই ওই সকল ভূমিদস্যু যারা অন্যের জমি দখল করে, যারা মানুষকে নিজের বাড়িতে বসবাস করতে দেয় না, অন্যের ফ্ল্যাট দখল করে, মাদক ব্যবসা করে, ভাইদের ছত্রছায়াই মানুষের জমি দখল করে, তাদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চলছে। সেই লক্ষ্যেই আপনারা আমাদের সহযোগিতা করবেন। যারা সমাজের মানুষকে বিভিন্নভাবে হয়রানি করছে তাদের বিরুদ্ধে আমরা কাজ করছি।

২৪ আগস্ট শনিবার রাতে শহরের দেওভোগে লীলাপুরুষোত্তম পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী মহোৎসব উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ সাহা ও জেল সুপার সুভাষ ঘোষ।

এসপি হারুন অর রশিদ বলেন, আমাদের উদ্দেশ্য হচ্ছে, অসহায় মানুষকে সহযোগিতা করা। ওই সকল গরীব মানুষের জমি উদ্ধার করে দিতে পারি, যারা বিচার পায় না, বিচারের জন্য ভাগাভাগি করতে হয়, সেই সকল মানুষের পক্ষে আমরা কাজ করছি। নারায়ণগঞ্জকে সুন্দর করার দায়িত্ব আমরা নিয়েছি। যুগে যুগে ইশ্বর রূপে এসেছেন অন্যায়ের বিরুদ্ধে প্রতিহত করার জন্য। আমাদের প্রত্যেক মানুষকে এই মানসিকতা নিয়ে এগিয়ে আসতে হবে। তাহলেই আজকের অনুষ্ঠান স্বার্থক হবে। আমরা এক অভিন্ন।

তিনি আরও বলেন, বর্তমানে সাধারণ মানুষ পুলিশের কাছে গিয়ে বিচার দিতে পারছে। একসময় সে সুযোগটি ছিল না। এজন্য নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানাচ্ছি। আমাদেরকে মন্ত্রী, মেয়র ও এমপিরা সহ সকলেই আমাদের সহযোগিতা করছেন। সকলের সহযোগিতা পেয়ে আমরা একটি পরিচ্ছন্ন নারায়ণগঞ্জ গড়ে তোলার লক্ষ্যে কাজ করছি। আপনারা যদি বড় ভাইদের ভয়ে বিচার দিতে না পারেন তাহলে আপনাদের মনে অপূর্ণ থেকে যাবে। আপনারা ভাবছেন, পুলিশ চলে যাবে, তারপর আমাদের উপর অত্যাচার বাড়বে। সেই দিন নাই, এখন পুলিশ ঘুরে দাঁড়িয়েছে। প্রত্যেকটি পুলিশ কাজ করছে সাধারণ মানুষকে সেবা দেয়ার জন্য। আমি চলে গেলাম বলেই আবার আপনাদের অত্যাচার করবে সেই সুযোগ নাই। আপনারা নির্ভয়ে পুলিশের কাছে যাবেন। আমরা সাধারণ মানুষকে সাথে নিয়ে আপনাদের জন্য কাজ করবো।

শ্রীশ্রী রাধাগোবিন্দ মন্দিরের অধ্যক্ষ হংস কৃষ্ণ দাসের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, তোলারাম কলেজের সাবেক উপাধ্যক্ষ নৃপেন্দ্র নাথ ভদ্র, নারায়ণগঞ্জ জেলা ইসকনের সাবেক সভাপতি রঞ্জিত কুমার দাস ও ডা. দীনবন্ধু গৌরাঙ্গ দাসধিকারী সহ ভক্তবৃন্দরা।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও