সোনারগাঁয়ে ইসলামী ফাউন্ডেশনে জামায়াতে ইসলামী সংশ্লিষ্ট বহাল

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০৯ পিএম, ২৫ আগস্ট ২০১৯ রবিবার

সোনারগাঁয়ে ইসলামী ফাউন্ডেশনে জামায়াতে ইসলামী সংশ্লিষ্ট বহাল

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার শাহাদাত আমিনের বিরুদ্ধে জামায়াতে ইসলামের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা গেছে, শাহাদাত আমিন দীর্ঘদিন ধরে সোনারগাঁও ইসলামীক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের মডেল কেয়ারটেকার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এই দীর্ঘ সময়ে তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উঠেছে। রয়েছে জামায়াতি ও জঙ্গি সংশ্লিষ্টার অভিযোগও। এসব অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে ইসলামিক ফাউন্ডেশন থেকে তদন্ত কমিটি করা হয়। সেই তদন্ত কমিটি তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পায়। এ ঘটনায় তাকে চাকরি থেকে একাধিকবার অব্যাহতি দেয়া হয়। কিন্তু কিছু দিন যেতে না যেতেই শাহাদাত আমিন অদৃশ্য ইশারায় চাকরিতে পুনর্বহাল হয়।

ইসলামীক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের এক শিক্ষক বলেন, শাহাদাত আমিন বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ক্ষমতার দাপট দেখিয়ে তৎকালীন মডেল মমতাজ উদ্দিনকে চাকরি থেকে বিতারিত করেন। আর ক্ষমতার দাপট দেখিয়ে মডেল কেয়ারটেকারের পদ বাগিয়ে নেন শাহাদাত আমিন।

এ বিষয়ে শাহাদাত আমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আগে জামায়াতি রাজনীতির সাথে যুক্ত ছিলাম। এখন নেই।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, জামায়াতি রাজনীতি করে কেউ পার পাবে না। শাহাদাতের বিরুদ্ধে জামায়াতির সংশ্লিষ্টতা পেলে তাকে আইনের আওতায় আনা হবে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন, সরকারি কোন প্রতিষ্ঠানে জামায়াতা-শিবিরের স্থান নেই। যদি জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগ প্রমাণিত হয়, তাহলে তাকে চাকরী থেকে অব্যাহতি দেয়া হবে।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও