ফতেপুর দড়িকান্দী ঈদগাহ্ ৫৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিন

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০৪ পিএম, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

ফতেপুর দড়িকান্দী ঈদগাহ্ ৫৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিন

সোনারগাঁয়ে ফতেপুর দড়িকান্দী ঈদগাহ্ ৫৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে আবুল ফয়েজ শিপনকে সভাপতি ও ইঞ্জিনিয়ার নাজমুল হককে সাধারণ সম্পাদক করা হয়েছে। ৩ অক্টোবর বৃহস্পতিবার এই কমিটি অনুমোদন দিয়েছেন উপজেলা প্রশাসন। এই কমিটির অনুলিপি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সোনারগাঁ থানা ও উপজেলা ভাইস চেয়ারম্যানের কাছে স্মারকলিপি দেওয়া হয়।

দড়িকান্দী ঈদগাহ্ কমিটির অন্য হলেন সহ সভাপতি মোহাম্মদ সেলিম মিয়া, মাওলানা আব্দুল মতিন, মোঃ পিয়ার আলী, মোঃ আলী আহম্মদ, মোঃ আবুল খায়ের, যুগ্ম সম্পাদক আল-মামুন, মোঃ শামিম মিয়া, মোঃ আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ সাজু আহম্মেদ, সহ সাংগঠনিক সম্পাদক গোলজার হোসেন, মোঃ পবলু মিয়া, কোষাধ্যক্ষ সারোয়ার হাসান সুমন, সহকারী কোষাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ নুরুদ্দিন মিয়া, প্রচার সম্পাদক মোঃ আতাউর রহমান, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ডাঃ মামুন মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম এবং নির্বাহী সদস্যরা হলেন, মোঃ জামান মিয়া, মোঃ জাকির হোসেন, মোঃ হারুন মিয়া, মোঃ তাজুল ইসলাম খোকন, আব্দুল হান্নান মিয়া, মোঃ ফারুক মিয়া, মোঃ শাহ আলম মিয়া, মোঃ নাছির মিয়া, মোঃ রেজাউল করিম, মোঃ ফারুক মিয়া, মোঃ মনির হোসেন, মোঃ বাদল মিয়া, মোঃ মঈনুল হক, মোঃ রাজিব মিয়া, ডাঃ মাসুদ মিয়া, মোঃ জাহাঙ্গীর মিয়া, মোঃ আলমগীর হোসেন, মোঃ আব্দুল লতিফ, মোঃ আলমগীর মিয়া, মোঃ মোমেন মিয়া, মোঃ সোহেল মিয়া, মোঃ ইব্রাহীম মিয়া, মোঃ আউয়াল মিয়া, মোঃ রাসেল মিয়া, মোঃ ফরিদ মিয়া, মোঃ ফারুক মিয়া, মোঃ শামিম মিয়া, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ শাহদাত মিয়া, মোঃ আব্দুল লতিফ, মোঃ নাদিয়ান কবির, মোঃ ফারুক মিয়া, মোঃ সফিকুল ইসলাম, মোঃ তাজুল ইসলাম, সৈয়দ মাসুম রেজা সুমন, মোঃ রাকিব মিয়া।

সভাপতি আবুল ফয়েজ শিপন বলেন, দলমত নির্বিশেষে এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রেখে উন্নয়নের লক্ষ্যে এই কমিটি নিয়ে কাজ করে যাবো। আমরা সকলের দোয়া ও সহযোগীতা কামনা করি।

উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বলেন, ফতেপুর দড়িকান্দী ঈদগাহ্ এর স্মারকলিপি পেয়েছি। নিয়মনীতি মেনে কাজ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, এলাকাবাসীর লিখিত আবেদনের পরিপেক্ষিতে ঈদগাহ্ এর কার্যক্রম পরিচালনা ও গতিশীল করার জন্য ৫৫ জন সদস্য বিশিষ্ট কার্যকরী ও ৩ জন উপদেষ্টা কমিটি অনুমোদন দেওয়া হয়।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও