আমরা এ সকল মন্ত্রী এমপি চাই না : মুফতি মাসুম বিল্লাহ

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৫ পিএম, ৬ মার্চ ২০২০ শুক্রবার

আমরা এ সকল মন্ত্রী এমপি চাই না : মুফতি মাসুম বিল্লাহ

ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, পাশের বাড়িতে আগুন লাগলে মানবতার খাতিরে প্রতিবেশীকে এগিয়ে আসা উচিত। বাংলাদেশের যে সকল মন্ত্রী এমপিরা বলছেন এটা তাদের অভ্যন্তরীণ বিষয় আমরা এসকল মন্ত্রী এমপিকে দেখতে চাই না। নরেন্দ্র মোদীর বিরুদ্ধে যেভাবে সারা বিশ্বের মুসলমান অগ্নিগর্ভ হয়ে রয়েছে যদি তাকে বাংলাদেশে আনা হয় তাহলে কি হবে আল্লাহ ভাল জানে। মোদী আইনের মাধ্যমে মুসলমানদের উপর অত্যাচার নির্যাতন বন্ধ না করলে প্রতিহত করা হবে। আমরা কর্মসূচি চাই।

আগামী ১৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর বাতিলের দাবীতে আয়োজিত এক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। ৬ মার্চ শুক্রবার জুমআর নামাজের পর ডিআইটি প্রাঙ্গনে নারায়ণগঞ্জ উলামায়ে পরিষদের উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়।

ডিআইটি মসজিদের খতিব ও নারায়ণগঞ্জ জেলা উলামায়ে পরিষদের সভাপতি আব্দুল আউয়ালের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা উলামায়ে পরিষদের সাধারণ সম্পাদক জাকির হোসাইন কাশেমী, অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আমির আতিকুর রহমান নান্নু মুন্সি, উলামায়ে পরিষদ নেতা মাওলানা আবু সাঈদ খালেদ, মহানগর খেলাফত মজলিসের সভাপতি শরীফ মোঃ মোসাদ্দেক, সহ সভাপতি মাওলানা তাজুল ইসলাম আব্বাস, উলামায়ে পরিষদ নেতা মাওলানা ফেরদাউসুর রহমান, ইসমাঈল হোসাইন সিরাজী, মুফতি হারুনুর রশিদ, সম্মিলিত উলামা মাশায়েখ পরিষদের সভাপতি সাইফুদ্দিন মনির, মুফতি দেলোয়ার হোসাইন ও রহমত উল্লাহ বুখারী প্রমুখ।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও