চাষাঢ়া বাগে জান্নাত মাদরাসার ছাত্রদের দস্তারবন্দী ওয়াজ

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:১২ এএম, ৯ মার্চ ২০২০ সোমবার

চাষাঢ়া বাগে জান্নাত মাদরাসার ছাত্রদের দস্তারবন্দী ওয়াজ

নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় অবস্থিত জামি’আ আরাবিয়া দারুল উলুম বাগে জান্নাত মাদরাসার খতমে বোখারী শরীফ ও হিফজ সমাপনী ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষ্যে ওয়াজ ও দোয়ার মাহফিল আয়োজন করা হয়েছে। এবছর ৮ জন ছাত্র খতমে বোখারী শরীফ ও ১৩ ছাত্র হিফজ সমাপনী উপলক্ষ্যে দস্তারবন্দী পাচ্ছে।

মঙ্গলবার ১০ মার্চ বিকেল ৩ টা থেকে মাদরাসা সংলগ্ন বাগে জান্নাত জামে মসজিদের নিচতলায় ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে আমন্ত্রিত ওলামায়ে কেরামগণের মধ্যে রয়েছেন ভারতের দারুল উলুম দেওবন্দের শাইখুল হাদিস আল্লামা কমর উদ্দিন আহমদ সাহেব দা.বা., ঢাকার লালমাটিয়া মাদরাসার শাইখুল হাদিস মাওলানা মাহবুবল হক কাসেমী দা.বা., কাশীপুর মাদরাসার শাইখুল হাদিস আল্লামা মুফতি আব্দুস সবুর কাসেমী দা.বা., চাষাঢ়া দারুল উলুম বাগে জান্নাতের শাইখুল হাদিস আল্লামা মুফতি কামরুল হাছান দা.বা., ঢাকা ঢালকা নগর পীর সাহেব বিশিষ্ট খলিফা হযরত মাওলানা তৈয়ব আশরাফ সাহেব, দারুল উলুম বাগে জান্নাতের মুহাদ্দিস ও বাগে জান্নাত জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মুফতি ইমরান হাছান সাহেব, দারুল উলুম বাগে জান্নাতের মুহাদ্দিস হাফেজ মাওলানা মুফতি সিফাতুল্লাহ সাহেব।

সভাপতিত্ব করবেন দারুল উলুম বাগে জান্নাতের মুহাদ্দিন আল্লামা মুফতি নাছির উদ্দিন কাসেমী দা.বা.। আরজগুজার করেছে দারুল উলুম বাগে জান্নাতের প্রতিষ্ঠাতা সদস্য ও মুহতামিম হাফেজ আবু তাহের দা.বা.। সার্বিক তত্বাবধানে দারুল উলুম বাগে জান্নাতের সহসভাপতি আবুল হোসেন কামরান।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও