মোদিকে ফেরাউন বলেছি, বিভ্রান্ত তাবলীগ : হেফাজত আমীর

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৯ পিএম, ১৩ মার্চ ২০২০ শুক্রবার

মোদিকে ফেরাউন বলেছি, বিভ্রান্ত তাবলীগ : হেফাজত আমীর

ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আব্দুল আউয়াল বলেছেন, প্রপাগান্ডা চালাবেন না। গীবত করবেন না। প্রপাগান্ডা গীবত নিজেদের মধ্যে শত্রুতা সৃষ্টি করে। এতে তৃতীয় পক্ষ সুযোগ নেয়। আমার কোনো ভুল হয়ে থাকলে সরাসরি বলতে পারেন। কিন্তু আমার অনুপস্থিতে আমার দোষ ছড়াবেন না।

১৩ মার্চ শুক্রবার ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদে জুমআর নামাজের খুতবায় তিনি এসব কথা বলেন।

আব্দুল আউয়াল বলেন, আমার বিরুদ্ধে দোষ চাপানো আমি নাকি তাবলীগি ভাইদের মুনাফিক বলেছি। আমি কেন তাদেরকে মুনাফিক বলতে যাবো। আমি তো পাগল হয়ে যায় নাই। আমি মোদীকে ফেরাউন বলেছি। রাসূলের যুগে ফেরাউন ছিল আবু জাহেল তেমনিভাবে এ যুগের ফেরাউন হচ্ছে মোদী। কিন্তু আমি কেন আমার আরেক দ্বীনি ভাইকে মুনাফিক বলতে যাবো।

তাবলীগের লোকদের উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনারা এ বিষয়টি নিয়ে আমার সাথে কথা বলতে পারতেন। কিন্তু সেটা না না করে আপনারা আমার বিরুদ্ধে বিভ্রান্তি ছড়িয়েছেন। আমাকে দেখলে তাবলীগের ভাইয়েরা এখন সালাম পর্যন্ত দিতে চায় না। আমাকে লাঞ্ছিতও করা হয়েছে। আমি এই বিচারের ভার আল্লাহর উপর দিলাম।

তিনি আরও বলেন, আমরা একটি বড় আন্দোলনের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু আপনারা সেখানে শরীক হলেন না। অথচ ডিআইটি তাবলীগ আমিই শুরু করেছিলাম। আগের কমিটির লোকজন তাবলীগের ভাইদের ঢুকতেই দিত না। আমি আসার পর ধীরে ধীরে কমিটির লোকজনদেরকে বুঝিয়ে তাবলীগ শুরু করেছিলাম। যা এখনও চলমান রয়েছে।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও