করোনা ভাইরাস মুসলমানদের জন্য আসে নাই : নান্নু মুন্সী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৮ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

করোনা ভাইরাস মুসলমানদের জন্য আসে নাই : নান্নু মুন্সী

অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আমির আতিকুর রহমান নান্নু মুন্সী বলেন, করোনা ভাইরাস মুসলনমানদের জন্য আল্লাহ পাঠায় নাই। এটা পাঠানো হয়েছে ইহুদি নাসারাদের জন্য। তারা জুলুম করেছে মুসলমানদের উপর। আর এজন্যই এই করোনা ভাইরাস। এজন্য আমরা কোন চিন্তিত হবো না আক্রান্ত হবো না।

২৬ মার্চ বৃহস্পতিবার জোহর নামাজের পর জনসাধারণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণকালে তিনি এসব কথা বলেন। ডিআইটি রেলকলোনী কেন্দ্রীয় জামে মসজিদের সামনে সমামনা ইসলামী দলগুলোর উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

আতিকুর রহমান নান্নু মুন্সী বলেন, বাংলাদেশ করোনা ভাইরাস হবে না এই জন্য যারা নামাজ পড়বেন ঠিকমতো সুন্দরভাবে চলবেন। যদি এরপরেও ভাইরাস হয় তাহলে আলেমদেরকে গালি দিয়েন। কিন্তু আপনি নামাজ পড়বেন না চলবেন ইহুদিদের মতো আর আল্লাহ আপনাকে ছেড়ে দিবেন না। আল্লাহ কাউকে ছাড়বেন না। এই বাংলাদেশ ভাইরাস আসতে পারে না। আমরা কারও উপড় অত্যাচার অবিচার করি নাই।

সরকারকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আমরা সরকারের নির্দেশ মানছি। কিন্তু তিনি হাজার হাজার মাদ্রাসা বন্ধ করে দিয়েছেন। হাজার হাজার আলেমদের বন্ধ করে দিয়েছেন। মসজিদ মাদ্রাসা এদেশে খোলা থাকবে। অবশ্যই এগুলো খুলে দিবেন। অন্যথায় আল্লাহর কাছে দোয়া করবে কে?। হাজার হাজার কুরআন হাদীস বন্ধ করছেন। বন্ধ করবেন সিনেমা হল, যেখানে অশ্লীলতা হয় সেগুলো বন্ধ করার দরকার ছিল। তাহলে আপনি করোনা ভাইরাস থেকে মুক্তি পাবেন। আজবী গুজবী কথা না বলে আল্লাহর কাছে পানাহ চান।

এসময় উপস্থিত ছিলেন ডিআইটি রেলকলোনী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আব্দুল আউয়াল, উলামায়ে পরিষদ নেতা মাওলানা ফেরদাউসুর রহমান, ইসমাঈল হোসাইন সিরাজী, মুফতি হারুনুর রশিদ ও মুফতি দেলোয়ার হোসাইন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ জেলা হেফাজতের আমীর ও ডিআইটি রেলকলোনী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আব্দুল আউয়াল বলেছেন, বর্তমান প্রেক্ষাপটে সারাবিশ্বে নাজুক অবস্থায় রয়েছে। সেই সুবাধে আমরা বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছি। সরকারের কাছে আমাদের উদাত্ত আহবান মন্ত্রী সহ সকলে মিলে যদি আমরা আল্লাহর কাছে ফরিয়াদ জানাতাম তাহলে এই ভাইরাস আমাদের দেশে আসতো না। আমাদের দেশের রাষ্ট্রপ্রধানদের কথা আল্লাহ পাক বেশি শুনবেন। কারণ তারা দেশ চালাচ্ছেন। তারা আল্লাহ পাকের দিকে কতটুকু ধাবিত হতে চান এটা আল্লাহ পাক দেখতে চান।

সরকারকে উদ্দেশ্য করে আব্দুল আউয়াল বলেন, আপনাদের কাছে অনুরোধ করবো এখনও নিজেদের ভুলগুলোকে শুদ্ধ করে সকলে প্রত্যেকের অবস্থানে থেকে আল্লাহর কাছে ফরিয়াদ জানান। বিভিন্ন ধর্মালম্বীর যারা আছে সকলকে রাষ্ট্রপ্রধান হিসেবে নির্দেশ প্রদান করেন তোমরা তোমাদের উপসনালয়ে আল্লাহর কাছে ফরিয়াদ করো। এই ভাইরাস থেকে জাতির মুক্তির জন্য আল্লাহর কাছে একান্তভাবে দোয়া এবং মোনাজাত করো।

তিনি আরও বলেন, আমরা নিশ্চিত এটা আল্লাহ পাকের নারাজির ফসল এতে কোনো সন্দেহ নেই। আল্লাহ পাকের গজব অনেক সময় বিজাতি কাফের মুশরেক জালেমদের উপরে আসে। জালেম যে কোনো ধর্মালম্বী হোক না কেন আল্লাহ জালেমকে কোনদিনই প্রশ্রয় দেন না। সারাবিশ্বব্যাপী যারা মুসলমানদের উপরে অন্যান্য দুর্বলদের উপরে যারা জলুম করেছে সেই জুলুমের প্রায়শ্চিত করা হচ্ছে এই ভাইরাস দিয়ে। আমরা এই মুহূর্তে জনগণের পাশে দাঁড়ানোর জন্য হ্যান্ড স্যানিটাইজার নিয়ে আসছি। সামনে আরও কর্মসূচি নেয়া হবে।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও