নারায়ণগঞ্জে বাড়িতে থেকেই রাতে গণ তওবা ও মোনাজাত

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:২৯ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

নারায়ণগঞ্জে বাড়িতে থেকেই রাতে গণ তওবা ও মোনাজাত

করোনা থেকে মুক্তির জন্য নারায়ণগঞ্জের সকল মুসলিমদের জন্য গণ তওবা ও মোনাজাতের আয়োজন করা হয়েছে। ঘরে বসেই সকলকে এ তওবা ও মোনাজাতে শরীক হতে আহবান করা হয়েছে।

৩০ মার্চ সোমবার রাত ৯ টায় এটি অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে পাশাপাশি প্রতিটি এলাকার মসজিদের মাইকে একসাথে একই সময়ে প্রচারিত হবে।

দেখতে নিউজ নারায়ণগঞ্জের সঙ্গেই থাকুন।

প্রতিটি ঘর থেকেই এ মোনাজাতে অংশ নেয়ার আহবান জানানো হয়েছে এবং কোনভাবেই কারো ঘর থেকে বের হবার প্রয়োজন নেই বলে জানানো হয়েছে। শুধুমাত্র মসজিদের মাইক ব্যবহার হলেও মসজিদ থেকে দোয়া পরিচালনা হবে, আর তাই মসজিদে মুসুল্লিদের অবস্থানের প্রয়োজন নেই।

নারায়ণগঞ্জ সম্মিলিত ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা ফেরদৌসুর রহমান জানান, আমরা প্রতিটি মসজিদের মাইকে এ তওবা ও মোনাজাত প্রচার করবো পাশাপাশি অনলাইনেও এটি প্রচার হবে ঠিক রাত ৯টা থেকে। নারায়ণগঞ্জের সকল মুসলিম ভাই বোনদের আহবান জানাচ্ছি এ দোয়ায় শরীক হতে। সকলেই তাদের ঘরে অবস্থান করবেন এজন্য কেউ মসজিদে আসবেন না।

তিনি জানান, প্রতিটি ঘর থেকে আমীন আমীন ধ্বনিতে পুরো নারায়ণগঞ্জ ধ্বনিত হবে এটিই আমরা প্রত্যাশা করি। আশা করছি আমরা আল্লাহকে রাজী খুশী করতে পারবো এই করোনা দূর করতে।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও