করোনা থেকে মুক্তি কামনায় পাইকপাড়া জামে মসজিদে ৭৮ লাখ দোয়া ইউনূস

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০৫ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

করোনা থেকে মুক্তি কামনায় পাইকপাড়া জামে মসজিদে ৭৮ লাখ দোয়া ইউনূস

মরণঘাতি করোনা ভাইরাস থেকে রক্ষায় মহান আল্লাহর দরবারে সম্মিলিত ভাবে ৭৮ লাখ বার দোয়া ইউনূস পাঠ করে ক্ষমা প্রার্থনা করে মিলাদ ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে পাইকপাড়া জামে মসজিদে।

সোমবার (৩০ মার্চ) বাদ আছর নগরীর ১৭নং ওয়ার্ডেও পাইকপাড়া জামে মসজিদে এই বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন পাইকপাড়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হযরত মাওলানা মামুনুর রশিদ নূরী।

বিশেষ দোয়ায় মহান আল্লাহর দরবারে দেশ ও জাতীর কল্যানে বিশেষ মোনাজাত করা হয়। আমাদের দেশবাসীসহ বিশ^বাসীকে মহান আল্লাহ এই মহামারি করোনা থেকে মোনাজাতে মহান আল্লাহর দরবারে বিশ^ নবী হযরত মুহাম্মদ (সাঃ) সহ সকল নবী রাসূল, সাহাবী, মাযহাবের ইমামগণ, অলী আউলিয়াদের উছিলায় যেন মুক্তি দান করেন। মোনাজাতে পাইকপাড়া এলাকাবাসী, মুরুব্বী, যুবক ও মাইকে প্রচারের কারণে বাড়িতে থাকা মহিলারা দোয়ায় অংশ নেন।

পাইকপাড়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মামুনুর রশিদ নূরী উপস্থিত মুসুল্লি ও এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, মহামারি করোনার সংক্রমন থেকে দেশবাসীকে বাঁচাতে ইতি মধ্যে সরকার স্বাস্থ্য নির্দেশনাবলী জাড়ি করেছে। সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্য নীতিমালার প্রয়োজনীয়তা মুসুল্লী ও এলাকাবাসীকে বুঝার জন্য আহ্বান জানান। সারাদেশে দোকানপাট, মার্কেট, বাস, ট্রেন, বিমান ও নৌ যান চলাচল বন্ধ রয়েছে।

পাইকপাড়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মামুনুর রশিদ নূরী আরও বলেন, সরকার নির্দেশীত, প্রয়েঅজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার জন্য মুসুল্লীদের প্রতি আহবান জানান।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও