লকডাউন ও পার্শ্ববর্তী মসজিদে বন্ধ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০৭ পিএম, ৩ এপ্রিল ২০২০ শুক্রবার

লকডাউন ও পার্শ্ববর্তী মসজিদে বন্ধ

নারায়ণগঞ্জের বন্দর রসুলবাগ এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক নারী মৃত্যুর ঘটনায় এলাকাটি লক ডাউন করা হয়েছে। বন্দরের ২৩নং ওয়ার্ডের রসুলবাগ এলাকার জামাল সোপ কারখানা থেকে রসুলবাগ মোড় পর্যন্ত সড়কটি লক ডাউন করে দেওয়া হয়েছে। ফলে এ সড়কের দুই পাশে সবকিছু বন্ধ থাকবে। ফলে উক্ত এলাকার সব মসজিদে জুম্মার নামাজ বন্ধ ছিল।

এছাড়া আশে পাশের আরো কয়েকটি এলাকার মসজিদে জুম্মার নামাজ বন্ধ ছিল। ৩ এপ্রিল শুক্রবার স্থানীয় সূত্র এ তথ্য জানা যায়।

জানা গেছে, লক ডাউনকৃত এলাকার রসুলবাগ জামে মসজিদে জুম্মার নামাজ বন্ধ ছিল। এছাড়া পার্শ্ববর্তী বাগবাড়ি এলাকার বাইতুল মামুর জামে মসজিদ, পঁচারবাগ জামে মসজিদ, কদম রসুল বাগবাড়ি জামে মসজিদ, বাগবাড়ি কদম রসুল জামে মসজিদ, আশেক আলী মৃধা জামে মসজিদ। এছাড়াও পাশ্ববর্তী এলাকার পূর্বপাড়া জামে মসজিদ, বাইতুল আলীফ জামে মসজিদ, মাঠপাড়া জামে মসজিদ সহ বেশ কিছু মসজিদের জুম্মার নামাজ বন্ধ ছিল।

স্থানীয়রা জানান, রসুলবাগ এলাকায় যে নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে তার আত্মীয় স্বজনরা আশে পাশের বিভিন্ন এলাকায় চলাফেরা করেছে। যেকারণে আশেপাশের এলাকার জনগণ এ বিষয়ে বেশ আতঙ্কিত। এর ফলে আশেপাশের মসজিদগুলোর জুম্মার নামাজ বন্ধ ছিল।

বাগবাড়ি এলাকাবাসী জানায়, রসুলবাগ এলাকার যে নারী মৃত্যুবরণ করেছে তার মেয়ের জামাতা বাগবাড়ী এলাকায় বসবাস করে। এছাড়া সে এখানকার কয়েকটি মসজিদে এর আগে নামাজ পড়েছে। যেকারণে আজ জুম্মার নামাজ বন্ধ ছিল। যাতে করে অন্য কেউ এই ভাইরাসে সংক্রামিত হতে না পারে।

উল্লেখ্য, ২ এপ্রিল রাতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের বন্দরে এক নারীর মৃত্যুর ঘটনায় বন্দরের ২৩নং ওয়ার্ডের রসুলবাগ এলাকার জামাল সোপ কারখানা থেকে রসুলবাগ মোড় পর্যন্ত সড়কটি লক ডাউন করে দেওয়া হয়েছে। ফলে এ সড়কের দুই পাশে সবকিছু বন্ধ থাকবে। এতে করে শতাধিক পরিবার লক ডাউন হয়ে গেছে।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও