৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ৩:২৩ অপরাহ্ণ

এটা শাপ বেঁজির খেলা হবেনা, বাঘ শিকারীও না : অয়ন ওসমান


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫৩ পিএম, ১০ জুলাই ২০১৭ সোমবার


এটা শাপ বেঁজির খেলা হবেনা, বাঘ শিকারীও না : অয়ন ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের একটি মন্তব্য নিয়ে বেশ তোলপাড় চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ৯ জুলাই রাত ২টা ২৫মিনিটি ওই স্ট্যাটাসটি পোস্ট করা হয়।

এতে তিনি ইংরেজী অক্ষরে লিখেনে, ‘মুখ খুললে অনেক কিছুই বলা যায়, যাই হোক না কেন আমার মুরুব্বি এবং আব্বার শিক্ষায় সম্মান করে চুপ আছি। কিন্তু কিছু আছে যারা ক্ষমতার ও টাকার এতটাই পাগল যেটার জন্য এতদিনের তৈরী বিশ্বাস চোখের পলকে নষ্ট করতে পারে। লম্বা মানুষদের মই বানাইয়া ছাঁদে উঠসেন এখন বলেন মই কাট। মানুষের দোয়া আছে, ছিল আমাদের সাথে তাই এখনো আছি। যারা ছাঁদে দাড়িয়ে আছেন উপরে তাকান দেখেন আকাশ দেখা যায় কিনা। অপেক্ষায় রইলাম এবং গ্যারান্টি দিলাম এটা শাপ বেঁজির খেলা হবেনা, বাঘ শিকারীও না। খেলা হবে মানুষ আর কুত্তার এবং কুকুরদের লেঞ্জা সোজা কেমনে করা লাগে উত্তর চাষাঢ়ার পাগল দেলপুরি চাচী ও শাবানার জামাই ছোট বেলায় শিখায় গেছে।’

প্রসঙ্গত সম্প্রতি নারায়ণগঞ্জ মহানগর ও জেলা যুব মহিলা লীগের কমিটি গঠন নিয়ে এমপি শামীম ওসমানের সঙ্গে অনেকটা প্রকাশ্যে বিরোধে জড়িয়েছেন তারই বন্ধু মহানগর আওয়ামী লীগের সেক্রেটারী খোকন সাহা ও সাংগঠনিক সম্পাদক মাহমুদা আক্তার মালা সহ অনেকে। বিরোধ তৈরি হয়েছে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সঙ্গেও। ইতোমধ্যে মালা বলেছেন, শামীম ওসমানের কথা না শুনলে ছেলেরা হয় রাজাকার আর মেয়েরা হয় খারাপ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্যোশাল মিডিয়া -এর সর্বশেষ