ইজিয়ার আসছে নারায়ণগঞ্জ

৩ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮ , ৮:০০ পূর্বাহ্ণ

ইজিয়ার আসছে নারায়ণগঞ্জ


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৪২ পিএম, ২৪ জানুয়ারি ২০১৮ বুধবার | আপডেট: ১০:৪২ এএম, ২৪ জানুয়ারি ২০১৮ বুধবার


ইজিয়ার আসছে নারায়ণগঞ্জ

এতদিন শুধু ঢাকাভিত্তিক সার্ভিস দিয়ে আসছিল ইজিয়ার। এবার ঢাকার পাশাপাশি অন্যান্য বিভাগেও যাত্রা শুরু করতে যাচ্ছে এই রাইড শেয়ারিং সার্ভিস সেবাদাতা প্রতিষ্ঠান। সেই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জেও আসছে ইজিয়ার।

সিলেট বিভাগের পাশাপাশি আগামী মার্চ মাস থেকে চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, বগুড়া এবং খুলনাসহ দেশের বড় শহরে নিজেদের সেবা শুরু করবে ইজিয়ার।

ইজিয়ারের পরিচালক কামরুল হাসান ইমন বলেন, শুধু ঢাকা নয় দেশের সামগ্রিক উন্নয়নের জন্য পুরো দেশকে এগিয়ে যেতে হবে একসঙ্গে। এই বিশ্বাস থেকেই আমরা শুধু ঢাকা কেন্দ্রিক সেবা না রেখে আমাদের পরিসেবাকে ছড়িয়ে দিতে চাই দেশব্যাপী।

তিনি বলেন, রাইড শেয়ারিং সেবাকে জনসাধারনের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য প্রাথমিকভাবে ইজিয়ার দেশের ৫০টি বড় শহরে শুরু করছে তাদের কার্যক্রম। ইজিয়ার বিশ্বাস করে সেবার পরিধি বাড়িয়ে দেশের সামগ্রিক উন্নয়ন এবং যোগাযোগ খাতে প্রত্যয়ী ভূমিকা রাখবে নতুন এই কর্ম পরিকল্পনায়।

কামরুল হাসান ইমন বলেন, আমরা এবার নারায়ণগঞ্জে আসছি। নারায়ণগঞ্জবাসী যেন ইজিয়ারে রাইড শেয়ারিং সেবা খুব ভালোভাবে পায় সেটা আমাদের লক্ষ্য থাকবে। ঢাকার মতো একস্থান থেকে অন্যস্থানে সহজে পৌঁছাতে এবং সময় বাঁচাতে ইজিয়ার হবে নারায়ণগঞ্জবাসীর সহায়ক বন্ধু। ইজিয়ারের সঙ্গে নারায়ণগঞ্জবাসীকে পাবো সব সময় এটাই আমাদের প্রত্যাশা।

ঢাকার বাইরের শহরগুলোতে যে কেউ যাত্রী সেবা দিতে চাইলে গুগল প্লে-স্টোর থেকে EZZYR DRIVE অ্যাপটি ডাউনলোড করে সম্পূর্ণ করে ফেলতে পারেন রেজিস্ট্রেশন প্রক্রিয়া এবং যুক্ত হতে পারেন ইজিয়ারের সঙ্গে। যাত্রী সাধারণ EZZYR অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে রাইড শেয়ারিং সেবা নিতে পারবেন। এ ছাড়াও www.ezzyr.com এ গিয়ে সহজে রেজিস্ট্রেশন করা যাবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্যোশাল মিডিয়া -এর সর্বশেষ