১২ জ্যৈষ্ঠ ১৪২৫, শনিবার ২৬ মে ২০১৮ , ২:০৭ অপরাহ্ণ

‘ভালোবাসা দিবসে’ উজ্জীবিত নারায়ণগঞ্জ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০২:১৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার


‘ভালোবাসা দিবসে’ উজ্জীবিত নারায়ণগঞ্জ

বিশ্ব ভালবাসা দিবস অর্থাৎ ভ্যালেন্টাইন ডে তে নারায়ণগঞ্জের সকল বয়সের মানুষজন নানা আয়োজনের মধ্য দিয়ে এই দিবসটিকে পালন করতে যাচ্ছে। বিশেষ করে যুবক বয়সের ছেলে মেয়েরা এই দিবসটিকে উদযাপন করে থাকে। তবে কেউ প্রকাশ্যে কেউ আবার গোপণে হলেও এই দিবসটিকে উদযাপন করে থাকে।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বিভিন্ন বয়সের মানুষেরা তাদের প্রিয়জনদের পছন্দের বিভিন্ন স্থানে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকে। এছাড়া এই দিনে বিভিন্ন ধরনের উপহার সামগ্রী আদান প্রদান হয়ে থাকে। আর তাই কেনাকাটা থেকে শুরু করে ফুলের দোকানগুলোতে ক্রেতা সমাগমের পরিমাণ অন্যন্য দিনের তুলনায় একটু বেশি দেখা যায়। তাই ফুলের দোকান ও গিফটের দোকানগুলোতে বিশেষ ব্যবস্থা করা হয়েছে এই দিবসটিকে ঘিরে।

ভালোবাসা আসলে কোন বিশেষ একদিনেই কেবল হয়না। ভালোবাসা সারাবছর জুরেই হতে পারে। তবে ব্যস্ততার কারণে ভালবাসা থেকে দূরে সরে যাওয়া মানুষদের প্রিয়জনদের কাছে যেতে এই দিনটি বিশেষ করে মনে করিয়ে দেয়। তাছাড়া সারা বছর ভালবাসা বিদ্যমান থাকলেও এই দিবসটিকে ঘিরে দম্পতি কিংবা প্রেমিক প্রেমিকারা নানা আয়োজনের মধ্য দিয়ে এই দিনটি পালন করে।

ভালোবাসা দিবসকে ঘিরে প্রায় সবার মনেই রয়েছে এক সুপ্ত ভাললাগা। আর এই ভালোলাগা মানুষকে আরো উজ্জীবিত করে এই দিবসটি পালন করতে উৎসাহ জোগায়। তবে ভালোবাসা মানে যে শুধু একটা গন্ডির ভেতরে তা কিন্তু নয়। ভালবাসা আসলে সবার জন্য। বাবা-মা, ভাই-বোন, স্বজন, বন্ধু-বান্ধব সহ সকল মানুষের জন্য ভালবাসা থাকা উচিত যা থেকে ভালবাসা গন্ডি আরো বিশালতা আকার ধারণ করবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্যোশাল মিডিয়া -এর সর্বশেষ