লাল সবুজের পতাকায় প্রভাত ফেরী, শ্রদ্ধা জানালো ‘নারায়ণগঞ্জস্থান’

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৪০ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৮ বুধবার



লাল সবুজের পতাকায় প্রভাত ফেরী, শ্রদ্ধা জানালো ‘নারায়ণগঞ্জস্থান’

লাল সবুজের জাতীয় পতাকা নিয়ে প্রভাত ফেরী করে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসে উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন ‘নারায়ণগঞ্জস্থান’ ফেইসবুক গ্রুপের সদস্যরা।

বুধবার সকাল ৮টায় শহরের চাষাঢ়ায় বালুরমাঠ এলাকা থেকে প্রভাত ফেরী করে এসে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে পুষ্পস্তবক অর্পণ করে তারা।

প্রভাত ফেরীর নেতৃত্বে দেন আরিফিন রওশন হৃদয়, মেহেরাব হোসেন অপু, রিজওয়ান আমিন, ফামিন এবং মাহফুজ নয়ন। এছাড়াও উপস্থিত ছিলেন অভি কার, মাহফুজুর রহমান, আহমেদ রাফি, রাশেদ ইসলাম শ্রাবণ, সাইফুল স্বপন, সাইদ হাসান, আলিফ খান, ফারাজ হাসান, জাহিদ ইমু, শাহজালাল দুর্জয়, কিবরিয়া, আরাফ, মোশারফ হোসেন, আশিক, আসাদুস জামান আমিত, মহিন, সোহান, রানা, শাওন আশরাফি, এসএম আনন্দ, সনিয়া এবং গ্রুপের অন্যান্য ভলেন্টিয়ার এবং সদস্যরা।

প্রসঙ্গত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক এর গ্রুপের একমাত্র সক্রিয় ‘নারায়ণগঞ্জস্থান’। গ্রুপটির সদস্যরা বিভিন্ন জাতীয় দিবস গুলোতে সরব ভূমিকা পালন করেন। ফেইসবুকে দেশাত্মবোধক প্রচার প্রচারণা সহ জাতির শ্রেষ্ঠা সন্তানদের প্রতি প্রতি দিবসে বিশাল র‌্যালী করে শ্রদ্ধা নিবেদন করে থাকে। একই সঙ্গে সুবিধা বঞ্চিত অসহায় ও বেকার মানুষদের বিভিন্ন অনুষ্ঠানে কিংবা উৎসবে সহযোগিতা করে থাকে সদস্যরা।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও