১২ বৈশাখ ১৪২৫, বুধবার ২৫ এপ্রিল ২০১৮ , ১০:২৪ অপরাহ্ণ

Kothareya1150x300

মোবাইলে ফোন ‘আপনি পেয়েছেন লাখ টাকা’


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩১ পিএম, ২ এপ্রিল ২০১৮ সোমবার | আপডেট: ০৩:৩১ পিএম, ২ এপ্রিল ২০১৮ সোমবার


মোবাইলে ফোন ‘আপনি পেয়েছেন লাখ টাকা’

সম্প্রতি কয়েকটি নাম্বার থেকে প্রতারনামূলকভাবে বিভিন্ন মোবাইল কোম্পানির গ্রাহকদের কাছে ফোন আসছে বিভিন্ন নাম্বার থেকে। কলটি রিসিভ করলে অপরপ্রান্ত থেকে বলা হচ্ছে ‘আপনি লাখ টাকা জিতেছেন লটারিতে, টাকা পেতে চাইলে যোগাযোগ করুন।’

এমন ফোন কল আসলেই অনেকে মনে করেন আসলেই হয়তো আপনি লটারি জিতেছেন কিন্তু তা নয়। আসলে এটি একটি ফাঁদ। আপনি যখনি কলটির প্রতি আগ্রহ দেখাবেন তখনি আপনাকে বলা হবে কিছু টাকা বিকাশ করতে আপনার লটারির টাকা প্রসেসিং করতে হবে। পরে এভাবে আরো কয়েক দফা টাকা গ্রহণ শেষে আপনার সাথে যোগাযোগ বন্ধ করে দেবেন নাম্বারটি।

বিভিন্ন সময়ে মোবাইল কোম্পানিগুলোর পক্ষ থেকে বিজ্ঞাপনের মাধ্যমে সতর্কবার্তা দেয়া হয় যে এরকম কলগুলোতে যোগাযোগ করবেন না। ভুলেও পা বাড়াবেন না এসব প্রতারনার ফাঁদে।

২ এপ্রিল সোমবার নারায়ণগঞ্জের কয়েকজন এমন প্রতারনার কল পেয়েছেন বলে জানিয়েছেন। এদের মধ্যে মেহেদী হাসান জানান, বিকেলে ০১৮৩১৪৩৩৪৭২ এই নাম্বার থেকে আমার মোবাইলে কল করে আমাকে জানানো হয় আমি ১ লাখ ৫৫ হাজার টাকা পেয়েছি। আমাকে বিজয়ী ঘোষণা করা হয়েছে পরে আমি বাকি কথা বলতে চাইলেই তারা ফোনটি কেটে দেয়। আমার কাছে মনে হচ্ছে এটি একটি প্রতারক চক্র।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্যোশাল মিডিয়া -এর সর্বশেষ