২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ১০:৪৩ অপরাহ্ণ

rabbhaban

মাহামুদুর রহমানের উপর হামলা ও এটিএম কামালের আমেরিকা প্রবাস


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৮ পিএম, ২৩ জুলাই ২০১৮ সোমবার


মাহামুদুর রহমানের উপর হামলা ও এটিএম কামালের আমেরিকা প্রবাস

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালকে খোলা চিঠি লিখেছেন শাহরিয়ার চৌধুরী ইমন।

এখানে উল্লেখ্য এটিএম কামাল বর্তমানে আমেরিকাতে রয়েছেন।

সোমবার (২৩ জুলাই) সন্ধ্যায় তিনি এই খোলা চিঠিটি তার ফেসবুক একাউন্ট থেকে পোস্ট করেন। নিচে ফেসবুকে এটিএম কামাল বরারবর তার খোলা চিঠিটি হুবহু তুলে ধরা হলো।

নারায়ণগঞ্জ বিএনপির বাতিঘর রাজপথের লড়াকু সৈনিক বার বার কারা নির্যাতিত জননেতা আজ আপনার অভাব রাজপথের তৃনমূল কর্মীরা মর্মে মর্মে অনুভব করছি। নির্ভীক কলম সৈনিক মাহমুদুর রহমানের উপর হামলার পর আপনার কথা অনেক বেশি মনে পড়ছে। কারন মাহমুদুর রহমান যখন কারাবন্দি ছিলেন তখন আপনার নেতৃত্বে উনার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জের রাজপথ উত্তাল রেখেছিলাম। আজ মাহমুদুর রহমানের উপর কুষ্টিয়ায় আদালত চত্বরে পৈশাচিক হামলা হলো কিন্তু আপনি না থাকায় আজ আমরা এই হামলার তাৎক্ষনিক প্রতিবাদটুকুও জানাতে পারি নাই। ২০ দলীয় জোটের নেতাকর্মীদের নির্যাতন, গ্রেফতার ও হত্যার প্রতিবাদ করায় আপনার উপরও নারায়ণগঞ্জ আদালত চত্বরে হামলা হয়েছিল। আজ সেই কথাও আমার বার বার মনে পড়ছে। তারপরও আপনি থেমে যাননি। কোন ভয়-ভীতি, হামলা-মামলা, হুমকি, গ্রেফতার, কারাবরন আপনাকে থামাতে পারে নি। আমরাও আপনার পাশে ছিলাম কারন আপনি ছিলেন আমাদের প্রেরনার উৎস। অসুস্থার কারনে চিকিৎসার জন্য আপনি দেশের বাইরে গিয়েছেন, সেখানে আপনার ভালো চিকিৎসা হচ্ছে। আপনার বড় মেয়ে সমি মায়ের কাছে আপনি নিরাপদে আছেন। আমরা বিএনপির নেতাকর্মীরা সে কারনে সমি মা’র কাছে কৃতজ্ঞ। আপনি অসুস্থ তারপরও স্বার্থপরের মতো বলবো এই মুহূর্তে আপনাকে আমাদের বড় প্রয়োজন। আমরা আবারো দেশমাতার মুক্তি, গণতন্ত্র- স্বাধীনতা-সার্বভৌমত্ব ও ভোটাধিকারের চূড়ান্ত লড়াইয়ে আপনার নেতৃত্বে রাজপথে আন্দোলনে নামতে চাই। আমরা আপনার অপেক্ষায় রইলাম, আপনি ফিরে আসুন।-ইতি আপনার একান্ত প্রিয় সহকর্মী ইমন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্যোশাল মিডিয়া -এর সর্বশেষ